1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে বাসের চাপায় অটোরিকশা চালক নিহত - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

আড়াইহাজারে বাসের চাপায় অটোরিকশা চালক নিহত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৬৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাসের চাপায় এক অটোরিকশা চালক নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে ঢাকা-বিশনন্দী সড়কের সাদারদিয়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

 

নিহত ব্যাক্তির নাম জাকির (৪৫)। সে আড়াইাহজারের কৃষ্ণপুরা এলাকার সানাউল্লার ছেলে।

 

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, বৃহস্পতিবার সকালে জাকির তার ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বের হয়। সে ঢাকা-বিশনন্দী সড়কের সাদারদিয়া এলাকায় পৌঁছালে বিপরীতদিক থেকে আসা একটি বাস তার অটোরিকশাটি চাপা দেয়। পরে তাকে গুরুতর অবস্থায় স্বজনরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে বৃহস্পতিবার রাত ১২টার দিকে চিকিৎসাধীর অবস্থায় তিনি মারা যান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL