1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনালী ব্যাংকের সামনের রাস্তা এখন হকার,চোর ও অবৈধ সিএনজি স্ট্যান্ডের রাজত্ব - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

সোনালী ব্যাংকের সামনের রাস্তা এখন হকার,চোর ও অবৈধ সিএনজি স্ট্যান্ডের রাজত্ব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৯৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ চাষাড়া সোনালী ব্যাংকের সামনের রাস্তা এখন হকার এবং অবৈধ সিএনজি স্ট্যান্ডের রাজত্ব। এইসকল হকার এবং সিএনজি স্ট্যান্ডের জন্য একদিকে যেমন পথচারীদের রাস্তা চলাচলে সমস্যা হচ্ছে অন্যদিকে নগরীতেও ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে যানজট ও চুরি।

 

গতকাল বৃহস্পতিবার রাতে সোনালী ব্যাংকের সামনে ঘুরে দেখা যায়, ভাসমান হকারদের কারনে ব্যাংক কর্মকর্তাদের ব্যাংকে আসা-যাওয়ার ব্যাঘাত ঘটছে এছাড়া হকার ও অবৈধ স্ট্যান্ডের জন্য ব্যাংকের সামনে ভীড়ের সৃষ্টি হলে পকেটমার চক্র কৌশলে সাধারন জনগনের পকেট ও ব্যাগ হতে ছিনিয়ে নিচ্ছে মোবাইল ও টাকা-পয়সা।

 

অনুসন্ধানে জানা যায়,প্রতিদিন পকেটমার ধরা হলেও পরে তাদের ছেড়ে দিলে পরেরদিন আবার সেই একই পেশায় পথে নামছে এই চক্র।এই চক্ররের পিছনে কাজ করছে তাদের গডফাদাররা যারা নাকি শহীদ মিনারে ভিতরে থেকে শেল্টার দিচ্ছে এই চক্রটিকে।

 

এই পকেটমার চক্রটি ধরা পড়ার পর তাদের সাথের সিন্ডিকেটের আরো কিছু পকেটমারের নাম বলেন যারা হচ্ছেন রেহেনা,আলো,ফতেয়া,পিংকিসহ আরো অনেকে।এই সিন্ডিকেটের মুলহোতা হলেন কুত্তা কালাম যার শেল্টারে এইসব পকেটমারেরা রাস্তায় সাধারন জনগনের সর্বস্ব কেড়ে নেয়। এই কুত্তা কালামের বউ হচ্ছে রেহেনা যাকে দিয়েও তিনি এই কাজ করিয়ে বেড়ান।

 

ব্যাংক কর্মকর্তাদের দাবি,ব্যাংকের সামনের অবৈধ সিএনজি স্ট্যান্ডের ও ভাসমান হকারদের জন্য প্রতিনিয়ত সময় মত অফিস যাতায়াতে সমস্যা হচ্ছে এছাড়া প্রতিদিন ব্যাংকের সামনে কাউকে না কাউকে কান্না করতে দেখা যায় মোবাইল চুরির জন্য। স্থানীয় জনগন একপ্রকার অসহায় হয়ে পড়েছে এইসকল পকেটমারের কারনে।

 

গোপন সূত্রে জানা যায়,সোনালী ব্যাংকের সামনের একটি পিঠার দোকান রয়েছে যেখানে এই পকেটমার চক্রটি প্রতিদিন মোবাইল চুরি করে জমা দিলে তাদের রোজ ১০০০ টাকা করে দেয়া হয়ে থাকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL