1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ের মেঘনা নদীর মোহনার চরে অজ্ঞাত পরিচয়ে এক যুবকের লাশ উদ্ধার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সোনারগাঁয়ের মেঘনা নদীর মোহনার চরে অজ্ঞাত পরিচয়ে এক যুবকের লাশ উদ্ধার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৬১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা নদীর মোহনার চরে অজ্ঞাত পরিচয়ে এক যুবকের লাশ উদ্ধার করেছে নৌ–পুলিশ।

 

২৮শে ডিসেম্বর রোজ বুধবার বিকেলে উপজেলার শম্ভুপুর ইউনিয়নের দড়িগাঁও গ্রামের চর থেকে লাশটি উদ্ধার করা হয়, তবে এখনো নিহতের নাম ও পরিচয় জানা যায়নি।

 

কলাগাছিয়া নৌ–পুলিশ ফাঁড়ির উপ–পরিদর্শক সিহাব জানান, লাশটি দেখে স্থানীয়রা পুলিশকে খবরদেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। নিহতের নাম–পরিচয় জানা চেষ্টা চলছে। পরিচয় ও ময়নাতদন্ত রিপোর্টের পর বিস্তারিত বলা যাবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL