1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লার দেওভোগ বাশমুলির এলাকায় অর্ধ ডজন মামলার আসামি গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

ফতুল্লার দেওভোগ বাশমুলির এলাকায় অর্ধ ডজন মামলার আসামি গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৭০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ফতুল্লার দেওভোগ বাশমুলির এলাকায় অর্ধ ডজন মামলার আসামি আফজালকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় পুলিশ গ্রেপ্তারকৃতের নিকট থেকে ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

 

সোমবার (২৬ ডিসেম্বর) রাতে তাকে দেওভোগ নুর মসজিদ কাঠবাগানের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আফজাল ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগের বাংলা বাজার প্রধান বাড়ীর এবাদুলের ছেলে।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (টু) সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার রাত আটটার দিকে দেওভোগ নুর মসজিদ সংলগ্ন কাঠ বাগানের সামনে রাস্তায় অভিযান চালিয়ে দূর্র্ধষ সন্ত্রাসী আফজাল কে গ্রেপ্তার করে।

 

এসময় পুলিশ গ্রেফতারকৃতের নিকট থেকে ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেট করে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় অর্ধ ডজন মামলা ও বহু সংখ্যক অভিযোগ রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, গ্রেফতারকৃত আফজাল একজন দূধর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় প্রায় অর্ধ ডজন মামলা রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL