1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্তকে গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আড়াইহাজারে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্তকে গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৭২ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

আড়াইহাজারে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে রাব-১১।  তার নাম মো. মাছুম (২৩)।  সে উপজেলার উচিৎপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

 

রোববার (২৫ ডিসেম্বর) র‌্যাব-১১ এর সহকারি পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাইদ জিকুর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

 

সংবাদ বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়েছে, শনিবার রাতে পশ্চিমধরি বিষনন্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাছুম বছর খানেক পূর্বে ভিকটিমকে আসা যাওয়ার পথে প্রথমে উত্যক্ত ও একপর্যায়ে প্রেম নিবেদন করে।

 

প্রেম নিবেদনে প্রত্যাখাত হয়ে মাছুম চলতি বছরের ৫ অক্টোবর আড়াইহাজারের তিলচন্দ্রী আঃ রব মিয়ার পরিত্যক্ত বসতঘরে ভিকটিমকে জোরপূর্বক নিয়ে এসে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

 

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার সূত্রধরে মাছুমকে গ্রেপ্তার করে র‌্যাব।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাছুম ধর্ষণের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য তাকে এ মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL