1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয় ভাংচুর ও ককটেল বিস্ফোরন মামলায়ব বিএনপিকর্মী গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বন্দরে ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয় ভাংচুর ও ককটেল বিস্ফোরন মামলায়ব বিএনপিকর্মী গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৫৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বন্দরে ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয় ভাংচুর ও ককটেল বিস্ফোরন মামলায় আসামী আনোয়ার হোসেন (৫০)নামে এক বিএনপি কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তারকৃত বিএনপি কর্মী আনোয়ার হোসেন উল্লেখিত এলাকার আবু বক্কর সিদ্দিক মিয়ার ছেলে।

 

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে তাকে ওই মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে। এরআগে শুক্রবার রাতে বন্দর থানার ২৪নং ওয়ার্ডের আমিরাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

মামলার তথ্য সূত্রে জানা গেছে, গত ১৮ নভেম্বর সন্ধ্যায় বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আতাউর রহমান মুকুল, বিএনপি নেতা নূর মোহাম্মদ পনেসসহ মামলার এজাহারভূক্ত ২৪ জন আসামীসহ ও আরো অজ্ঞাত নামা ২৫/৩০ জন বিএনপি জামাত নেতাকর্মী পূর্ব পরিকল্পিত ভাবে নবীগঞ্জ কবিলের মোড় এলাকায় ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর, ককটেল বিস্ফোরন ও অগ্নিসংযোগ করে।

 

ওই সময় হামলাকারিরা ছাত্রলীগ কর্মী সোহেল ও কাউছারকে বেদম ভাবে মারপিট করে কার্যালয়ে ভাংচুর ও দেড় লাখ টাকা ক্ষতি সাধনসহ নগদ ৫০ হাজার টাকা ৩টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। এ ঘটনায় আহত ছাত্রীলীগ কর্মী সোহেল বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ গত শুক্রবার রাতে আমিরাবাদ এলাকায় অভিযান চালিয়ে বিএনপি কর্মী আনোয়ার হোসেন (৫০)কে গ্রেপ্তার করে।

 

এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা সাইফুল আলম পাটুয়ারী জানান, ২৩ নং ওয়ার্ডের আওয়ামীলীগের কার্যালয় ভাংচুর ঘটনায় বিএনপি কর্মী আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন ২৪ নং ওয়ার্ড বিএনপি একজন সক্রিয় কর্মী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL