1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লা থেকে জাল দলিল কেলেংকারী ঘটনায় ১৩ বছর পালিয়ে বেড়ানো আসামী গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ফতুল্লা থেকে জাল দলিল কেলেংকারী ঘটনায় ১৩ বছর পালিয়ে বেড়ানো আসামী গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৪৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

ফেনী সাউথইস্ট কলেজের জাল দলিল কেলেংকারী ঘটনায় অভিযুক্ত ছিলেন; দীর্ঘ ১৩ বছর কৌশলে পালিয়ে বেড়াচ্ছিল। অবশেষে র‌্যাবের গোয়েন্দা নজরদারীতে গ্রেপ্তার হয়েছে।

 

ফতুল্লার শিয়াচর এলাকা থেকে শুক্রবার (২৩ ডিসেম্বর) ভোর রাতে প্রতারণা মামলায় গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত ব্যক্তি ৫৫ বছর বয়সী মো. জসীম উদ্দিন। সে ফেনী জেলার ফেনী সদরের পূর্ব রাজনগর এলাকার বাসিন্দা।

 

আদমজীনগর কার্যালয় থেকে এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকুর প্রেরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামী মো. জসীম উদ্দিন প্রতারনার উদ্দেশ্যে জাল জালিয়াতির মাধ্যমে দলিল তৈরী চক্রের একজন সদস্য। ফেনী সাউথইস্ট কলেজের জাল দলিল কেলেংকারী ঘটনায় অভিযুক্ত আসামী। ঘটনায় ফেনী সদর থানায় মামলা হওয়ার পর থেকে সে দীর্ঘ ১৩ বছর যাবত দেশের বিভিন্ন স্থানে কৌশলে পালিয়ে বেড়াচ্ছিল। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল কর্তৃক অভিযুক্ত আসামীর অবস্থান সনাক্ত করে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত আসামীকে ফেনী সদর থানায় পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL