1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ১০১ Time View
অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী
অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী।

শুক্রবার(২৫ জানুয়ারি) অপহরণকারী তিন বছরের বাচ্চাকে অপহরণ করে নিয়ে যাওয়ার পথে ডনচেম্বার থেকে বাচ্চাটিকে উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী। এসময় অপহরণকারী পালিয়ে যায়। 

এবিষয়ে ডনচেম্বার এলাকার মোঃ সেলিম জানান, বিকেলে আসর নামাজ পড়তে যাওয়ার সময়  আমাদের এলাকার মুরব্বি  মোঃ নজরুল  একজন লোক এক বাচ্চাকে জোর করে তার সাথে নিয়ে যাচ্ছে। এইসময় তিনিসহ আরো কয়েকজন লোক বাচ্চাটিকে অপহরণকারীর কাছ থেকে উদ্ধার করে। উদ্ধার সময়ে অপহরণকারী কৌশলে পালিয়ে যায়। পরে বাচ্চাটিকে সাথে নিয়ে আমরা আশেপাশের এলাকাগুলোতে বাচ্চাটির পিতা-মাতার খোজ করি। পরে মিশনপাড়া এলাকায় বাচ্চাটির পিতা-মাতার খোজ পেলে তার কাছে হস্তান্তর করে আসি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL