1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ১২৪ Time View
অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী
অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী।

শুক্রবার(২৫ জানুয়ারি) অপহরণকারী তিন বছরের বাচ্চাকে অপহরণ করে নিয়ে যাওয়ার পথে ডনচেম্বার থেকে বাচ্চাটিকে উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী। এসময় অপহরণকারী পালিয়ে যায়। 

এবিষয়ে ডনচেম্বার এলাকার মোঃ সেলিম জানান, বিকেলে আসর নামাজ পড়তে যাওয়ার সময়  আমাদের এলাকার মুরব্বি  মোঃ নজরুল  একজন লোক এক বাচ্চাকে জোর করে তার সাথে নিয়ে যাচ্ছে। এইসময় তিনিসহ আরো কয়েকজন লোক বাচ্চাটিকে অপহরণকারীর কাছ থেকে উদ্ধার করে। উদ্ধার সময়ে অপহরণকারী কৌশলে পালিয়ে যায়। পরে বাচ্চাটিকে সাথে নিয়ে আমরা আশেপাশের এলাকাগুলোতে বাচ্চাটির পিতা-মাতার খোজ করি। পরে মিশনপাড়া এলাকায় বাচ্চাটির পিতা-মাতার খোজ পেলে তার কাছে হস্তান্তর করে আসি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL