1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সংবাদকর্মী নিয়োগ চলছে - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সংবাদকর্মী নিয়োগ চলছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৮২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

পত্রিকা, অনলাইন সংস্করণ এবং ইউটিউব চ্যালেন পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় সকাল নারায়ণগঞ্জ অনলাইন নিউজ পোর্টালে বন্দর থানায় ২ জন,ফতুল্লা থানায় ২ জন,সিদ্ধিরগঞ্জ থানায় ২ জন,সোনারগাঁ থানায় ২ অন,আড়াইহাজার থানায় ২ জন সংবাদকর্মী  নিয়োগ দেয়া হবে।

নিত্য নতুন সকল সংবাদ আরও দ্রুততার সাথে জনমানুষের কাছে পৌঁছে দিতে আমরা সুযোগ দিতে চাই নির্ভীক,উদ্যমী এবং সাংবাদিকতা করতে ইচ্ছুক নবীনদের।

আর এ জন্যই চলার পথে নবীনদের সারথি করতে সারাদেশে(কলেজ-বিশ্ববিদ্যালয়, জেলা-উপজেলা ও থানা) পর্যায়ে সংবাদকর্মী নিয়োগ চলছে।

প্রয়োজনীয় যোগ্যতাঃ

২. সাংবাদিকতা করার প্রবল মানসিক ইচ্ছা।

৩. পরিশ্রমী হতে হবে।

৪. অনুসন্ধানী মানসিকতা।

৫. কোনটি সংবাদ আর কোনটি সংবাদ নয় সে সম্পর্কে ধারণা।

৬. লেখালেখির যোগ্যতা।

৭. ভাষাগত দক্ষতা।

যোগাযোগের ঠিকানাঃ ১৪৪/২ বি.বি.রোড,নারায়ণগঞ্জ ক্লাবের পশ্চিম পার্শ্বে,সুরেশ প্লাজা, ২য় তলা, নারায়নগঞ্জ।

যোগাযোগের নাম্বারঃ ০১৭৪৯৬৯৯৮০০।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL