1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে একশত বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

রূপগঞ্জে একশত বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ৬৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

রূপগঞ্জে একশত বোতল ফেনসিডিল উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃতরা হলো- রূপগঞ্জ থানার বরপা খালপাড় এলাকার মৃত ফজলুল করিমের ছেলে মো. শামীম পাটোয়ারী (৪১) ও ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার ভালুকবের গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে বিল্লাল হোসেন (৩৫)।

 

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ভোর ৫ টার দিকে জেলা গোয়েন্দা পুলিশে একটি দল রূপগঞ্জ থানার বরপা খালপাড় এলাকায় শামীম পাটোয়ারীর বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক ওই ফেনসিডিল উদ্ধার করে। যার মূল্য ৪ লাখ টাকা।

 

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) রূপগঞ্জ জোনের দায়িত্বপ্রাপ্ত ওসি নজরুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকা হইতে ভারতীয় তৈরী নিষিদ্ধ ঘোষিত ফেন্সিডিল ক্রয় করে রূপগঞ্জ থানা এলাকাসহ আশেপাশের এলাকায় খুচরা ও পাইকারী হিসেবে বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL