নারায়ণগঞ্জে ভাতিজা কিশোর গ্যাং এর লিডার গ্রেপ্তার

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

চাষাঢ়া বালুর মাঠে বিশ্বকাপের ফুটবল খেলাকে কেন্দ্র করে ২ যুবককে হত্যার চেষ্টার ঘটনায় ১৮ বছর বয়সী মো. মাহফুজুর রহমান শুভ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। আইনশৃঙ্খলা বাহিনীর এই সংস্থাটির দাবি ‘ভাতিজা কিশোর গ্যাং এর লিডার গ্রেপ্তারকৃত শুভ’।

 

র‌্যাব-১১ এর স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলমের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় এ তথ্য সাংবাদিকদের জানানো হয়।

 

গ্রেপ্তারকৃর মো. মাহফুজুর রহমান শুভ জামালপুর সদরের রানাগাছা গ্রামের মো. সোহেল মিয়ার ছেলে। সে ফতুল্লার ইসদাইরের রসুলবাগ এলাকায় বসাবস করতেন।

 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শুভ, তার সহযোগী হিমেল, মাইন ও ইমনের সাথে গত ৪ ডিসেম্বর চাষাঢ়া বালুর মাঠ এলাকায় মাইন উদ্দিনের চায়ের দোকানে বিশ্বকাপ ফুটবল খেলায় দল সমর্থনকে কেন্দ্র করে বাগ-বিতন্ডায় জড়িয়ে পরে ২০ বছর বয়সী মো. সজীব ও বন্ধু অজয়। এ সময় হত্যার উদ্দেশ্যে উপুর্যপুরি ছুড়িকাঘাত করে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর রক্তাক্ত-জখম করে শুভরা। ডাক-চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক সজীবের অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করে। এ ঘটনায় ৫ ডিসেম্বর সজিবের ভাবি মানছুরা বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। (যার মামলা নং-০৭, তারিখ-০৫/১২/২০২২ইং)। ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয়।

 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ঘটনার ১৬ দিন পর ২০ ডিসেম্বর অভিযান চালিয়ে পূর্ব ইসদাইর এলাকাতে শুভকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যাচেষ্টার সাথে জড়িত অন্যান্য আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।