1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
থেমে নেই ২ নং রেল গেইটের মাদক ব্যবসা - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

থেমে নেই ২ নং রেল গেইটের মাদক ব্যবসা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৭২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

মাদকবিরোধী অভিযানের মধ্যেও নারায়ণগঞ্জ শহরের ২ নং রেল গেইট এলাকায় মাদকের জমজমাট ব্যবসা চলছে।

 

দিনে-রাতে প্রকাশ্যে চলছে মাদকের বেচাকেনা। আবার মাদকাসক্তরা ভোরে কিংবা সন্ধ্যার পর মাদকের টাকা জোগাড় করতে ছিনতাই করছে। এ নিয়ে ২নং রেল গেইট এলাকার ব্যবসায়ীরা আতঙ্কিত। এলাকার বাসিন্দাদের অভিযোগ, মাদক নির্মুলের জন্য পুলিশ মোটেও আন্তরিক নয়। মাদকের গডফাদারদের না ধরে মাঝে মধ্যে মাদকসেবিদের আটক করে পুলিশ তাদের দায়িত্ব শেষ করে। অথচ মাদকের চিহ্নিত স্পটগুলোর দিকে পুলিশের নজর নেই।

 

২ নং রেল গেইট এলাকার মাদক ব্যবসায়ীরা হচ্ছে, ইমরান,দিপু,রুবেল এর ভাই নয়ন,অসত,ফর্মা উজ্জ্বল,শাহিন,ইমান,পুতুলি,দুলালি,বিল্লাল,তাছলি ও দুলালের মেয়ে অপর্না।

 

স্থানীয় ব্যবসায়ীরা জানায়, দিনে-রাতে ২নং রেল গেইট এলাকায় প্রকাশ্যেই মাদক বিক্রি হয়। এখান থেকে স্কুল-কলেজের শিক্ষার্থীরাও সহজেই মাদক কিনে নিতে পারে।

 

২ নং রেল গেইটের এক থান ব্যবসায়ী বলেন, ২নং রেল গেইটে দিনে রাতে প্রকাশ্যে মাদকের বেচাকেনা চলে। নির্বিঘ্নে মাদক সংগ্রহ করতে পারায় অনেকের সন্তানই মাদকাসক্ত হয়ে পড়েছে। অনেকেই পরিবেশের কারণে এই এলাকা থেকে ব্যবসা ছেড়ে অন্যত্র চলে গেছে।

 

গতকাল বুধবার দুপুরে সরেজমিনে ২ নং রেল গেইট এলাকায় গিয়ে দেখা গেছে, মাদক ক্রয়ের জন্য উঠতি বয়সী তরুণরা মোটরসাইকেল নিয়ে হাজির হচ্ছে রেল গেইটসংলগ্ন রাস্তায় সেখান থেকে মোবাইলে তারা মাদক বিক্রেতাদের সাথে কথা বলে রেল লাইনের পাশ দিয়ে গেঁটে একটু আড়ালে গিয়ে মাদক সংগ্রহ করছে। স্থানীয় একজন জানান, দিনে রাতে এখানে সমানতালে মাদক বিক্রি হয়। রাতে রেললাইনের পাশেই বসে মাদকের আসর।

 

স্থানীয় ব্যবসায়ীদের একটাই প্রশ্ন এখানে কিছু পুলিশ সদস্যদের ঘন্টার পর ঘন্টা বসে থাকতে দেখলেও এদের কে মাদক ব্যবসায়ীরা পরোয়া না করে প্রাকাশ্যই বিক্রি করছে মাদক।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL