1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কুতুবপুরে নিজ দায়িত্বে বাল্য বিবাহ বন্ধ করলো চেয়ারম্যান সেন্টু - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কুতুবপুরে নিজ দায়িত্বে বাল্য বিবাহ বন্ধ করলো চেয়ারম্যান সেন্টু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ১১২ Time View
কুতুবপুরে নিজ দায়িত্বে বাল্য বিবাহ বন্ধ করলো চেয়ারম্যান সেন্টু
কুতুবপুরে নিজ দায়িত্বে বাল্য বিবাহ বন্ধ করলো চেয়ারম্যান সেন্টু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জ সদর উপজেলা’র কুতুবপুর ইউনিয়নে দেলপাড়া এলাকায় একটি বাল্য বিবাহ হওয়ার ঘটনা ঘটতে যাচ্ছিল। এমন সময় কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টুর কাছে সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক ফোন করে জানায় কুতুবপুরে দেলপাড়া এলাকায় একটি বাল্য বিবাহ হচ্ছে এটা খবর নিয়ে দেখেন ঘটনা সত্য হলে বিয়ে বন্ধ করে দেন। এসময় ঘটনা স্থলের ঠিকানা দিয়ে দেওয়া হয়। পরে ঘটনা স্থলে গিয়ে ঘটনার সত্যতা যাচাই করে দেখেন বাল্য বিবাহের কন্যার বয়স ১৫ বছর ১১ দিন অর্থাৎ বিয়ের বয়স না হওয়ায় চেয়ারম্যান সেন্টু নিজ দায়িত্বে বিয়েটি বন্ধ করে দেন। 

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে ফতুল্লা কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

এসময় বাল্য বিবাহের কন্যার পিতা ও যার সাথে বাল্য বিবাহ হতে যাচ্ছিল তার মাতা’র একটি সাদা কাগজে মুছলেখা নিয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। সেখানে উল্লেখ্য করা হয় কন্যার পিতার কথা তিনি বলেন, আমি এই মর্মে অঙ্গিকার ব্যক্ত করিতেছি যে আমার কন্যার প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত আমি তাকে বিবাহ দিব না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL