1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সমাজে আরেকটা সমস্যা হচ্ছে ইভটিজিং-শাহ্ নিজাম - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

সমাজে আরেকটা সমস্যা হচ্ছে ইভটিজিং-শাহ্ নিজাম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ১২২ Time View
সমাজে আরেকটা সমস্যা হচ্ছে ইভটিজিং-শাহ্ নিজাম
সমাজে আরেকটা সমস্যা হচ্ছে ইভটিজিং-শাহ্ নিজাম (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেছেন, সমাজে আরেকটা সমস্যা হচ্ছে ইভটিজিং। আমাদের মেয়েদের সুরক্ষা, নিরাপত্তা দিতে হলে, এর বিরুদ্ধে কথা বলতে হবে। এবং সন্ত্রাস চাঁদাবাজ ও ভূমিদস্যুতার বিরুদ্ধে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। আমি কথা দিচ্ছি, যুব সমাজ যদি এগিয়ে আসে, যে কোনো সময়, যে কোনো কাজে আপনাদের পাশে থেকে আপনাদের সহযোগিতা করবো। আমরা যত ভালো কাজই করি না কেন, সব ভালো কাজ নষ্ট হয়ে যাবে যদি সমাজটা ভালো না হয়। এ সমাজের মধ্যে অল্পসংখ্যক মানুষ মাদকের বিস্তার ঘটিয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকালের দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে দেলপাড়া উচ্ছ বিদ্যালয়ের দূরন্ত ৯৮- ব্যাচ এর পূণর্মিলনী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শাহ্ নিজাম আরও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের সকলকে যার যার অবস্থান থেকে প্রতিবাদ করতে হবে। সমাজ থেকে মাদক নির্মূল করতে হবে। মাদকাসক্ত একটি ছেলে প্রথমে নিজে ধ্বংস হচ্ছে তারপর তার পরিবার, সমাজকে ধ্বংস করছে। সুতরাং নিজেদের বাঁচানোর জন্য, সমাজকে রক্ষা করার জন্য এই মাদকের বিরুদদ্ধে লড়তে হবে।

দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের দুরন্ত ৯৮ ব্যাচের সদস্য মো. রাসেল মোল্লার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টু। দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা নুরুল হুদা,পার্টেক্স গ্রুপের সাধারন সম্পাদক মো. মোজাম্মেল হক লিটন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. সেলিম মিয়া, খালপাড় জামে মসজিদের সভাপতি মো. শহিদুল্লাহ, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোতালেব মোল্লা, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাফেজ আহমেদ খোকা, দেলপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. বিল্লাল হোসেন, দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মজিবর রহমান, মো. মাহফুজুর রহমান খান শামিম,মোঃ মজিবর রহমান, মোঃ নাছির প্রধান দেলপাড়া উচ্চবিদ্যালয়ের দুরন্ত ৯৮ ব্যাচের সকল সদস্য বৃন্দ।

উক্ত অনুষ্ঠানে সার্বিক পরিচালনায় ছিলেন মোঃ রবিউল হক জনি, মোঃ মনিরুজ্জামান মনির, মোঃ আজিজ পাশা, মোঃ হাসমত উল্লাহ হাসু, মোঃ সহিদ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL