1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হুমায়ুন, জাকির বলেছিলো বর্তমান কমিটির মেয়াদ বাড়াতে-শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

হুমায়ুন, জাকির বলেছিলো বর্তমান কমিটির মেয়াদ বাড়াতে-শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১২৪ Time View
হুমায়ুন, জাকির বলেছিলো বর্তমান কমিটির মেয়াদ বাড়াতে-শামীম ওসমান
হুমায়ুন, জাকির বলেছিলো বর্তমান কমিটির মেয়াদ বাড়াতে-শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ আমি আমার নির্বাচনী এলাকায় এবার ভোট চাই নাই। একদিনে একুশটাও জনসভা করেছি। কিন্তু কোথাও ভোট চাই নাই। আমি মনে করি ভোট চাওয়াটা একটা অপমান। আপনি কাকে ভোট দিবেন আপনার কি বুঝ নাই? এই প্যানেলটা বিএনপির প্যানেল হইলেও আমি প্যানেলটাকে ভোট দিতাম। কারণ আমি ভোট না দিলে ভালো কাজকে উৎসাহিত করা হবে না। এই প্যানেল তার নিজ অঙ্গণটাকে প্রতিষ্ঠিত করতে চাইছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাতে চাষাঢ়ায় সমবায় ভবনের ষষ্ঠ তলায় জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের পরিচিতি সভায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান এসব কথা বলেন।
তিনি বলেন,যদিও নামটা বলা উচিত না। নারায়ণগঞ্জ ক্লাবের একটা অনুষ্ঠানে আমার ছোটবেলার বন্ধু হুমায়ূন, জাকির আমাকে বললো, আমরা মনে করি এই কমিটির মেয়াদ আরও এক বছর বাড়িয়ে দেয়া উচিত। আমরা প্রস্তাব দেবো। রাজনীতি করেন আর অঙ্গিকারের কোন দাম নাই? আপনারাই তো বললেন। বিএনপির তরফ থেকে বিএনপির নেতারাই কমিটির মেয়াদ বাড়িয়ে দিতে আবার আপনারাই নির্বাচনে দাড়ালেন! আসলে এতে আমার মাঝে মাঝে ঘেন্না লাগে।

সাংসদ বলেন, যদি গতানুগতিক নির্বাচন হলে আগামীতে যারা নেতৃত্বে আসবে তারা খুব একটা ভালো কাজ করবে না, করতে চাইবে না। কারণ ভালো কাজ যে করেছে তাকে উৎসাহিত করতে হবে। এটা আপনার দায়িত্ব। আপনি বিজ্ঞ আইনজীবী। আপনার দায়িত্ব কিন্তু অনেক বেশি। নারায়ণগঞ্জের মানুষ আপনার বিজ্ঞতা দেখতে চায়। আর সেটা আপনারা ২৯ জানুয়ারি দেখাবেন।

তিনি আরও বলেন, এর আগে জুয়েল-মোহসীন একটা পরিষদ ছিল। সিনিয়র আইনজীবী নেতাদের নির্দেশনায় এরা কাজ করেছে। আমাকে, সেলিম ভাইকে জ্বালাতন করেছে। হ্যা, জ্বালাতনই করেছে। জ্বালাতন কইরা মন্ত্রীরে, সচিবরে আনাইছে। তারপর এই বার ভবন নির্মাণের জন্য কাজ করছে। প্রেশার ক্রিয়েট করেছে বলেই বার ভবন হচ্ছে।’
এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক সাংসদ হোসনে আরা বেগম বাবলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, জেলা আদলতের পিপি এড. ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম ভূইয়া, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি প্রমুখ। পরিচিতি সভায় জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের সভাপতি প্রার্থী এড. মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক প্রার্থী এড. মাহবুবুর রহমানসহ অন্যান্য প্রার্থীরাও উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL