1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ২ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ২

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৭৪ Time View
৫৫০ পিস ইয়াবাসহ ইয়াবাসহ গ্রেফতার ১
৫৫০ পিস ইয়াবাসহ ইয়াবাসহ গ্রেফতার ১

সকাল নারায়ানগঞ্জঃ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ পৃথক অভিযান চালিয়ে বন্দরে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

বুধবার (২২ জানুয়ারী) রাতে উপজেলার  চাঁনপুর ও মদনগঞ্জ বেধেপট্টি এলাকা থেকে ৭০ পিছ ইয়াবা ও ১’শ গ্রাম গাঁজাসহরতন  আসামি আহমেদ ও আরিফ গাজীকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে ডিবি ও মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করেছে।

থানা সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল হক সিকদারসহ সঙ্গীয় র্ফোস বিশেষ অভিযানে ডিউিটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে চাঁনপুর এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ডিবি পুলিশ ৭০ পিছ ইয়াবাসহ একই এলাকার মোহাম্মদ আলী মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী রতন আহাম্মেদ (২৩) কে গ্রেপ্তার করে।

এ ছাড়াও মদনগঞ্জ ফাঁড়ী এএসআই ওয়াদুদসহ সঙ্গীয় র্ফোস মদনগঞ্জ বাসস্ট্যান্ডস্থ বেঁবেধপট্টি এলাকায় অভিযান চালিয়ে ১’শ গ্রাম গাঁজাসহ মাহামুদনগর এলাকার মৃত হাসান ভূইয়ার ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী আরিফ গাজীকে (৩৫) গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ীকে বৃহস্পতিবার সকালে মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL