1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইসদাইরে ছুরিকাঘাত করে হত্যার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আরে দুই জনকে গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ইসদাইরে ছুরিকাঘাত করে হত্যার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আরে দুই জনকে গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জ

 

 

ফতুল্লার ইসদাইরে মাদক সেবনকে কেন্দ্র করে মামুন (২২) নামক এক যুবককে ছুরিকাঘাত করে হত্যার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আরো দুই জনকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

 

গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার গলাচিপার মোশাররফের পুত্র তুহিন হাসান(১৮) ও একই থানার ইসদাই এলাকার কবিরের পুত্র মধু (১৮)। বুধবার রাত সাতটার দিকে তাদের কে চাষাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

 

হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে সোমবার(৫ ডিসেম্বর)  বিকেল পাঁচটায় ফতুল্লা মডেল থানার ইসদাইর স্টেডিয়াম সংলগ্ন নুর ডাইংয়ের পেছনের মাঠে। এ সময় আহত হয় নুরনবী (২১) নামক অপর এক যুবক।

 

হত্যা কান্ডের একদিন পর নিহতের বাবা বাবুল হাওলাদার বাদী হয়ে এক নারী সহ ১৫ জনের নাম উল্লেখ্য করে এবং অজ্ঞাত নামা আরো ৪-৫ জনকে আসামী করে মামলা দায়ের করেছে ফতুল্লা মডেল থানায়।

 

তুহিন হাসান ও মধু গ্রেফতারের পূর্বে পুলিশ হত্যা মামলার এজাহার নামীয়  দুই আসামী বুলেট (২২)  ও স্বপন (২০) কে সোমবার রাতে গ্রেফতার করে।

 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা হুমায়ুন কবির (২) জানায়, মামলার এজাহারনামীয় গ্রেপ্তারকৃত দুই আসামী সামিউল ওরফে বুলেট ও স্বপনের স্বীকারোক্তি মোতাবেক তুহিন হাসান ও মধু কে বুধবার রাতে শহরের চাষাড়া থেকে গ্রেপ্তার করা হয়।

 

হত্যাকান্ডের পরপর হাসপাতালে নিহতের বন্ধু শফিকুল জানায়,সোমবার বিকেল চারটার দিকে তাকে ফোন করে নিহত শফিকুল।ফোন করে তার বাসার পেছনে আসে নিহত মামুন। পরক্ষনেই আসে নিহত মামুনের বন্ধু আহত নুরনবী। এর কিছুক্ষন পরেই সাইফুল,পায়েল, জয় সাদ সহ ১০-১৫ জন মামুন এবং নুরনবীকে পেয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

 

এতে দুজনই মারাত্নক আহত হয়। তাদের কে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিয়ে আসা হলে মারা যায় মামুন। আশংকাজনকবস্থায় নুরনবীকে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

 

তিনি আরো জানান, কোরবানী ঈদের পূর্বে বড় ভাই এবং ছোট ভাই নিয়ে মারামারি হয় সাইফুল গ্রুপের সাথে। সে সময় তা স্থানীয় বড় ভাইয়েরা মিমাংসা করে দেয়। আজ বিকেলেও নুরনবীর সাথে এদের কথা কাটাকাটি হয়।এর জের ধরেই এই হত্যাকান্ডের ঘটনা ঘটায়।

 

আহত নুরনবী সাংবাদিকদের জানায়, ইসদাইর বাজারের পেছনের একটি মাঠে হামলাকারীরা গাঁজা সেবন করতো। আজ বিকেলে তা নিয়ে তাদের কে বকাঝকা করে মাঠ থেকে তাড়িয়ে দেয় নিহত মামুন। এনিয়ে সাইফুল- পায়েল গ্রুপের সন্ত্রাসীরা মামুন ও তাকে পেয়ে ছুরিকাঘাত করে।

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, হত্যাকান্ডের ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে। এজাহারনামীয় দুই আসামী সহ মোট চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।জড়িত অপর আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL