1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আইনজীবী সমিতির নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী এডঃ মাহবুব - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আইনজীবী সমিতির নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী এডঃ মাহবুব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১১১ Time View
আইনজীবী সমিতির নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী এডঃ মাহবুব
আইনজীবী সমিতির নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী এডঃ মাহবুব (ছবি সংগ্রহীত)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী এডঃ মোঃ মাহবুবুর রহমান জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনীত প্রার্থী এডঃ মাহবুব বুধবার দুপুরে নির্বাচনী প্রচারণা শেষে জেলা ও দায়রা জজ আদালতের সামনে সাংবাদিকদের এ কথা বলেন।

সাধারণ সম্পাদক পদপ্রার্থী এডঃ মো. মাহবুবুর রহমান জানান, আমার সততার জন্যই আমাকে সাধারণ সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ একটি পদে প্রার্থী করা হয়েছে। এ সততা ও নিষ্ঠার জন্যই আমি জয়লাভ করবো ইনশা’আল্লাহ। এজন্য আমি সকলের নিকট দোয়া ও সহযোগীতা চাই।

তিনি বলেন, আমরা (আওয়ামী পন্থী আইনজীবীরা) শান্তিপূর্ণভাবে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছি। ভোট শান্তিপূর্ণ হবে এবং নিরঙ্কুশ জয়ের ব্যাপারে আমরা পূর্ণ প্যানেল আশাবাদী।

বিভিন্ন অপপ্রচার সম্পর্কে জানতে চাইলে এডঃ মো. মাহবুবুর রহমান সাংবাদিকদের বলেন, নির্বাচনী কৌশলের অংশ হিসাবেই বিরোধী পক্ষ আমাদের সম্পর্কে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। এগুলো নির্বাচনী কৌশল ছাড়া আর কিছুই নয়।

মাহবুব বলেন, আমি এর আগে তিন বার নির্বাচন করে জয়লাভ করেছি। গতবারের নির্বাচনসহ দুইবার যুগ্ম সম্পাদক হিসাবে জয়লাভ করে দায়িত্ব পালন করেছি। এর আগে ২০১২-১৩ সালের নির্বাচনে ক্রীড়া সম্পাদক পদে জয়লাভ করেছি।

এছাড়া সিনিয়র আইনজীবী এডঃ জালাল উদ্দিন ভুইয়ার অধীনে ২০০৫ সাল থেকে তিনি আইন পেশা শুরু করেন বলেন জানান।

সবশেষে তিনি সকলের নিকট দোয়া ও সহযোগীতা প্রার্থনা করেন।

উল্লেখ্য, সম্মিলিত আইনজীবী পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রচারণায় জমে উঠেছে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন। আগামী ২৯ জানুয়ারী ২০২০-২১ সালের আইনজীবী সমিতির কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL