1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
লঞ্চের কেবিনে ধর্ষণ, যুবক গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

লঞ্চের কেবিনে ধর্ষণ, যুবক গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ জানুয়ারী, ২০২০
  • ১১৫ Time View
লঞ্চের কেবিনে ধর্ষণ, যুবক গ্রেফতার
লঞ্চের কেবিনে ধর্ষণ, যুবক গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় লঞ্চের কেবিনে এক কিশোরীকে (১৬) একাধিকবার ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে ভুক্তভোগী নিজে থানায় উপস্থিত হয়ে অভিযোগ জানালে ওই রাতেই আসামি সালাহউদ্দিনকে (৩০)
 গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত সালাউদ্দিন ফতুল্লার পঞ্চবটির আমতলা এলাকার বাবুল মিয়ার ভাড়াটিয়া সিদ্দিক আলীর ছেলে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, কিশোরীকে ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

কিশোরীর অভিযোগ সূত্রে জানা যায়, গত ১১ জানুয়ারি চাঁদপুরে গ্রামে নিয়ে যাওয়ার কথা বলে লঞ্চের একটি কেবিন ভাড়া করে সালাহউদ্দিন। পরে কেবিনে কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে ওই যুবক। একইদিন চাঁদপুর থেকে ফেরার পথে আবারও ধর্ষণ করে। পরে কিশোরীকে বিয়ে করবে বলে আশ্বাস দেয় সালাউদ্দিন। কিন্তু সদরঘাট থেকে নারায়ণগঞ্জের সাইনবোর্ড বাসস্ট্যান্ড এলাকায় এসে ওই কিশোরীকে রেখে কৌশলে পালিয়ে যায় সে। এরপর থেকে ওই কিশোরীর সাথে যোগাযোগ বন্ধ করে দেয় সালাহউদ্দিন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL