1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ মোঃআবু কাওছার মিঠু - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

রূপগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ মোঃআবু কাওছার মিঠু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৬৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

রূপগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যেগে ভুলতা গাউছিয়া এলাকাস্থ ঢাকা সিলেট মহাসড়কের ফুটপাত ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফয়সাল হকের নেতৃত্বে  মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় থেকে সাড়ে বারটা পর্যন্ত পরিচালনা করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মোঃ কামরুল হাসান মারুফ বিভিন্ন অনিয়মের জন্য ৬ টি বাসকে ১৮ হাজার টাকা জরিমানা ও একটি লেগুনাকে ডাম্পিং করেন।

অভিযানে অংশ নেয় থানার ওসি এএফএম সায়েদ, ভুলতা ফাঁড়ির ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান, কাঁচপুর থানার ট্রাফিক ইন্সপেক্টর ওমর ফারুক, সার্জেন্ট সফিক সহ থানা ও ফাঁড়ির পুলিশ।

অভিযানে পাঁচ শতাধিক অবৈধ স্থাপনা সহ মহাসড়কে বসানো ফুটপাত উচ্ছেদ করা হয়।

 

অভিযান পরিচালনাকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফয়সাল হক জানান জেলা প্রশাসনের নির্দেশে এখানে উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে।  মহাসড়কে কোন অবৈধ স্থাপনা থাকবেনা জানিয়ে তিনি বলেন প্রতি সপ্তাহে এখানে নিয়মিতভাবে অভিযান পরিচালিত হবে।

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL