1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী ও হত্যা সহ দেড় ডজনের ও বেশী মামলার আসামি রাজু প্রধান গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী ও হত্যা সহ দেড় ডজনের ও বেশী মামলার আসামি রাজু প্রধান গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ৪৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ফতুল্লার পশ্চিম দেওভোগ  বাশমুলি, কাশিপুর এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী ও হত্যা সহ দেড় ডজনের ও বেশী  মামলার আসামি  রাজু প্রধান (৩২) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

রোববার (২০ নভেম্বর) দুপুরে তাকে ফতুল্লার কাশিপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত রাজু প্রধান ফতুল্লা মডেল থানার বাশমুলির রিয়াজ প্রধানের ছেলে।

 

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, রাজু প্রধান কে দুপুর একটার দিকে গ্রেফতার করা হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে। তার বিরুদ্ধে ১৭-১৮ টি মামলা রয়েছে বলে তিনি জানান।

 

স্থানীয়রা জানায় ফতুল্লার দেওভোগ, বাশমুলি কাশিপুরের দুর্ধর্ষ সন্ত্রাসী ও একাধিক মামলার আসামী দুর্ধর্ষ সন্ত্রাসী রাজু প্রধান বাহিনীর কাছে জিম্মি হয়ে পড়েছওলো পশ্চিম দেওভোগ মাদ্রাসা শেষ মাত্রা, বাংলাবাজার, বাঁশমুলি, নুর মসজিদ, ভোলাই এলাকার সাধারণ মানুষ। এ বাহিনীর বিরুদ্ধে চাদাঁবাজি থেকে শুরু করে হত্যা, অস্ত্র, মাদক, চাঁদাবাজি, ভূমিদস্যু, ছিনতাই, মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছে।

 

দুর্ধর্ষ সন্ত্রাসী রাজু ও তার বিশাল কিশোর গ্যাং বাহিনী এলাকায় ত্রাস হিসেবে পরিচিত। তাদের বিরুদ্ধে ফতুল্লা থানায় ছিনতাই, চাঁদাবাজি, নিরীহ মানুষকে হয়রানি, হত্যা মামলাসহ প্রায় দেড় ডজনেরও বেশী  মামলা রয়েছে।

 

সন্ত্রাসী রাজুর বিরুদ্ধে ফতুল্লা থানায় দায়ের করা যে সকল  মামলা রয়েছে তা হলো, ১/ ১৪ মে ২০১৭ সালের ১৯(১) ধারায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা, ২/ ৪ ডিসেম্বর ২০১৬ সালের ১৯(১) ধারায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা, ৩/ ১৬ নভেম্বর ২০১৬ সালের ১৯(১) ধারায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা, ৪/ ২৭ নভেম্বর ২০১৫ সালে ৪(১) ধারা দ্রুত বিচার আইনে মামলা, ৫/ ২২মার্চ ২০১৪ সালের ৩০২/৩৪ ধারা আইনে মামলা, ৬/১৭ অক্টোবর ২০০৮ সালের ধারা আইনের ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬ মামলা, ৭/ বন্দর থানায় ৮ ডিসেম্বর ২০০৬ সালে ১৯ (১) ধারায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। এছাড়াও আর ৩-৪ টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL