1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাকির খানের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

জাকির খানের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ৫৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় জাকির খানের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

 

রোববার (২০ নভেম্বর)সকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতে তাকে হাজির করা হয়। এদিন সাক্ষী না আসায় তার জামিন আবেদন করা হলে বিচারক উম্মে সরাবান তহুরার আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

ওই দিন সকালে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে জাকির খানকে কড়া নিরাপত্তা ব্যবস্থায় আদালতে হাজির করা হয়। ওই সময়ে সমর্থকেরা মিছিল ও স্লোগান দিলে পুলিশ লাঠিচার্জ করে সরিয়ে দেয়। আদালতে এদিন জাকির খানের জামিন আবেদন করা হলে না মঞ্জুর করে আদালত।

 

উল্লেখ্য, ২০০৩ সালের ১৮ ফেব্রুয়ারী তৎকালীন জেলা বিএনপির সাধারন সম্পাদক ও বিআরটিসির তৎকালীন চেয়ারম্যান তৈমুর আলম খন্দকারের ছোট ভাই ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার আততায়ীর গুলিতে নিহত হয়। এ ব্যাপারে জাকির খানকে আসামী করে মামলা দায়ের করেন তৈমূর আলম খন্দকার। এর পর জাকির খান নারায়ণগঞ্জ ছেড়ে পাড়ি জমায় থাইল্যান্ডে। সম্প্রতি তিনি দেশে ফিরে আসেন। গত ২ সেপ্টেম্বর  র‌্যাব-১১ বিশেষ অভিযানে ডিএমপি ঢাকার ভাটারা থানার বসুন্ধরা এলাকা হতে বিদেশী পিস্তলসহ জাকির খানকে গ্রেফতার করে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL