1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যাত্রীবাহী একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

যাত্রীবাহী একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০
  • ৪২ Time View
যাত্রীবাহী একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ
যাত্রীবাহী একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ আওয়ামী লীগের দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আড়াইহাজারে যাত্রীবাহী একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এ সময় চালকসহ চারজন আহত হয়েছেন বলে জানা যায়।

 মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকালে উপজেলার  উদয়দী বাজারে এ ঘটনা ঘটে।আহতরা হলেন, বালিয়াপাড়া এলাকার হামিদের ছেলে রবিন, উদয়দী এলাকার লোকমান হোসেন, তার বোন মাহমুদা ও তার স্বামী।

এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগের একটি অংশের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে হাইজাদী ইউপি চেয়ারম্যান আলী হোসেনকে এ ঘটনায় দায়ি করে তার বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) আমীর হোসেন বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে ছিলাম। মাটি কাটার ড্রেজার নিয়ে দুই গ্রুপের মধ্যে দ্বন্দ্বের জেরেই গাড়ীতে হামলা চালানো হয়েছে। একাংশের লোকজনের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। তবে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে।

গাড়ীর মালিক বিল্পব বলেন,

তিনি অভিযোগ করেন, আমি জুনায়েদ ভূঁইয়া প্রিন্সের সঙ্গে রাজনীতি করি। ঢাকা-মেট্রো-চ-১৯-৫৩৬৪ নাম্বারের হাইয়েস গাড়ীটি যাত্রী নিয়ে শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে যাচ্ছিল। স্থানীয় উদয়দী বাজারে পৌঁছলে একদল লোক হামলা চালায়।হামলাকারীরা তার প্রতিপক্ষ হাইজাদী ইউপির চেয়ারম্যান আলী হোসেনের লোক। তার হুকুমেই আমার গাড়ীতে তারা হামলা চালিয়ে ভাংচুর করেছে।

অপরদিকে হাইজাদী ইউপির চেয়ারম্যানপ্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ ভূঁইয়া ছেলে জুনায়েদ ভূঁইয়া প্রিন্স বলেন, গাড়ীর মালিক বিল্পব আমার সাথে রাজনীতি করছে। এ কারণেই আধিপত্য বিস্তার করতে আলী হোসেন চেয়ারম্যানের লোকজন তার হুকুমে গাড়ীতে হামলা চালায়।

তবে হামলার এই অভিযোগ অস্বীকার নুরজামাল বলেন, আমি বা আমাদের কেউ কারোর ওপর হামলা করেনি। আমাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

হাইজাদী ইউপি চেয়ারম্যান আলী হোসেন বলেন, আমার সম্মান নষ্ট করার উদ্দেশ্যেই তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। আমি কারোর ওপর হামলা করার জন্য কাউকেই হুকুম দেয়নি। যদি কেউ হামলা করে থাকেন। তাদের বিরুদ্ধে পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করুক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL