1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে পুলিশের হস্তক্ষেপে ১৩ বছরের এক কিশোরীর বাল্য বিবাহ বন্ধ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

সিদ্ধিরগঞ্জে পুলিশের হস্তক্ষেপে ১৩ বছরের এক কিশোরীর বাল্য বিবাহ বন্ধ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৪৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মিজিমিজি এলাকায় পুলিশের হস্তক্ষেপে ১৩ বছরের এক কিশোরীর বাল্য বিবাহ বন্ধ হয়েছে। প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে না দেওয়ার অঙ্গীকার করায় অভিভাবকদের নির্দেশ দেয় পুলিশ।

 

শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধায় সিদ্ধিরগঞ্জে মিজিমিজি নাসিক ২নং ওয়ার্ড আব্দুল আলীর পুল এলাকায় এ ঘটনা ঘটে।

 

জানা যায়, শুক্রবার বিকেলে সিদ্ধিরগঞ্জে মিজিমিজি নাসিক ২নং ওয়ার্ড আব্দুল আলীর পুল এলাকায় শাহ আলমের কিশোরী মেয়ের বিয়ের আয়োজন চলছিলো। এলাকাবসী বিষটি জানতে পেরে বাল্য বিবাহ বন্ধ করতে পুলিশকে অবগত করেন।

 

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রিপন ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছলে বরপক্ষ সটকে পড়ে। পরে তিনি কনে পক্ষের কথা শোনেন ও এ বিয়ে বন্ধ রাখতে নির্দেশ দেন। মেয়ে প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে না দেয়ার জন্য বলেন।

 

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমার এর সত্যতা নিশ্চিত করেছেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL