1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে বিপুল পরিমান আইস ও ইয়াবার চালানসহ দুই মাদক পাচারকারি আটক - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সোনারগাঁয়ে বিপুল পরিমান আইস ও ইয়াবার চালানসহ দুই মাদক পাচারকারি আটক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৪৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অর্ধ কোটি টাকা মূল্যের বিপুল পরিমান আইস ও ইয়াবার চালানসহ মো. হোসেন (৩২) ও আবু হানিফ (৩৫) নামে দুই মাদক পাচারকারিকে আটক করেছে পুলিশ।

 

শনিবারে (১৯ নভেম্বর) রাত সোয়া ১টার দিকে উপজেলার মেঘনা টোল প্লাজা এলাকায় পুলিশের বসানো চেকপোস্টে একটি ট্রাক তল্লাশি করে মাদকের চালানসহ তাদের আটক করা হয়। পরে মাদকবাহি ট্রাকসহ ১১ হাজার ৮০০ পিছ ইয়াবা ও ৩০ গ্রাম আইস জব্দ করে পুলিশ।

 

আটককৃত মো, হোসেনের বাড়ি চাঁদপুর জেলায়। তিনি দীর্ঘদিন যাবত পণ্য পরিবহনের আড়ালে  মাদক পাচারের কাজে জড়িত রয়েছেন। আবু হানিফ তার সহযোগি হিসেবে কাজ করেন।

 

অভিযানের নেতৃত্ব দেয়া  জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) শেখ বিল্লাল হোসেন জানান, উদ্ধারকৃত আইস ও ইয়াবার আনুমানিক মূল্য অর্ধ কোটি টাকা। ট্রাকটিতে আলুর বীজ সরবরাহের আড়ালে মাদকের এই চালানটি চট্রগ্রাম থেকে মুন্সীগঞ্জের লৌহজংয়ের উদ্দেশ্যে পাচার করা হচ্ছিল।

 

যেহেতু বাংলাদেশে মাদক কারবারিরা আইস তৈরি করতে পারেনা, তাই প্রাথমিকভাবে ধারণা করছি, মাদকের চালানটি মিয়ানমার থেকে সমুদ্রপথে অথবা সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশ করানো হয়। এই মাদকের সাথে আর কারা জড়িত আছে তা তদন্ত করা হচ্ছে।

 

শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আমির খসরু জানান, আটককৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা প্রক্রিয়াধিন রয়েছে। তারা সংঘবদ্ধ মাদক পাচারকারি চক্রের সদস্য।

 

তিনি আরও বলেন, মাদকের এই চালানের মূল হোতা আনোয়ার নামে এক ব্যক্তি। এই  চালানটি তার বুঝে নেয়ার কথা ছিল। তাকেসহ মাদকের অর্থের যোগানদাতাকে আটকের চেষ্টা চলছে।

 

এ ছাড়া এই আইস ও ইয়াবা বাংলাদেশের কোন দূর্গম অঞ্চলে তৈরি করা হয়েছে নাকি অন্য কোন দেশ থেকে আনা হয়েছে সে বিষয়টিও আমরা খতিয়ে দেখছি।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL