সোনারগাঁয়ে শিক্ষার মান উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শিক্ষার মান উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোনারগাঁ সংঘের উদ্যোগে গতকাল শনিবার সকালে সোনারগাঁ গঙ্গাবাসি ও রামচন্দ্র পোদ্দার ইনস্টিটিউশনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। নরসিংদী সরদার আসমত আলী মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মো. নূর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের সাবেক পরিচালক মো. রুহুল আমিন।

 

গজারিয়া কলিমউল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মো. সাইফুর রহমান আহসানীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সরকারি সফর আলী কলেজের অধ্যক্ষ ও প্রফেসর মো. গিয়াসউদ্দীন।

 

কর্মশালায় কার্যক্রম পরিচালনা করেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও মাস্টার  ট্রেইনার ও সালাহউদ্দিন জুয়েল ও এনসিটিভি বিশেষজ্ঞ প্রফেসর মো. গিয়াসউদ্দিন ।

 

কর্মশালায় উপস্থিত ছিলেন  সোনারগাঁ গঙ্গাবাসি ও রামচন্দ্র পোদ্দার ইনস্টিটিউশনের অধ্যক্ষ মো. সুলতান মিয়া, গভর্নিং বডির সদস্য মোহাম্মদ আলী, সোনারগাঁ সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, দপ্তর সম্পাদক এ কে এম জানে আলম দিপু প্রমুখ। কর্মশালায় সোনারগাঁ গঙ্গাবাসি ও রামচন্দ্র পোদ্দার ইনস্টিটিউশনের অর্ধশত শিক্ষক অংশ নেন।