1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এক যুবকের গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বন্দরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এক যুবকের গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৬১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সিয়াম (১৮) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

 

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুওে বন্দর থানার ২১নং ওয়ার্ডের রূপালী আবাসিক এলাকার সুলতান আহাম্মেদ ভাড়াটিয়া বাড়িতে ওই আত্মহত্যার ঘটনাটি ঘটে।

 

আত্মহত্যাকারি যুবক সিয়াম সোনারগাঁ উপজেলার সম্ভপুরা ইউনিয়নের এলাহীনগর এলাকার সিরাজুল ইসলাম মিয়ার ছেলে।

 

এদিকে আত্মহত্যাকারি যুবকের স্বজনরা পুলিশের ঝামেলা এড়াতে তড়িগড়ি করে লাশ নিয়ে আত্মগোপন করার কথা জানিয়েছে স্থানীয়রা।

 

এলাকাবাসী তথ্য সূত্রে আরো জানা গেছে, শুক্রবার দুপুওে সিয়াম নামে এক যুবক অজ্ঞাত কারনে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়ে ফাঁসির দঁড়িতে ঝুলে পরে। ওই সময় তার পরিবারে লোকজন সিয়ামকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় আত্মহত্যাকারি স্বজনরা পুলিশে ঝামেলা এড়েোতে তড়িগড়ি করে হাসপাতাল থেকে লাশ নিয়ে আত্মগোপন করে।

 

এ ব্যাপারে বন্দর থানার এসআই সামাদ জানান, আত্মহত্যার ঘটনার সংবাদ পেয়ে আমিসহ আমার সঙ্গীয় ফোর্স দ্রুত বন্দর স্বাস্থ কমপ্লেক্সে আসি। পরে সেখানে লাশ না পেয়ে পুনরায় থানায় চলে আসি।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL