1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রুপগঞ্জে মাদক বিরোধী অভিযানকালে র্যাবের উপর হামলার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

রুপগঞ্জে মাদক বিরোধী অভিযানকালে র্যাবের উপর হামলার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৪৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের রুপগঞ্জে মাদক বিরোধী অভিযানরুপগঞ্জে মাদক বিরোধী অভিযানকালে র‍্যাবের উপর হামলার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তারকালে র‍্যাবের উপর হামলার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। ১৮ নভেম্বর শুক্রবার সকালে এ তথ্য জানান র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

 

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গত ১৭ নভেম্বর বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন নোয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আত্মগোপনে থাকা এজাহারনামীয় আসামী মোঃ সানি ও অপর আসামী শ্রাবনকে গ্রেপ্তার করা হয়।

 

র্যাব আরো জানায়, গত ২৭ সেপ্টেম্বর র‌্যাব-১, উত্তরা, ঢাকা-এর একটি অভিযানিক দল রূপগঞ্জ থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযান পরিচালনা করে রূপগঞ্জ থানার চনপাড়া এলাকা হতে বিপুল পরিমান মাদকদ্রব্য গাঁজা ও হেরোইন সহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে। ঘটনাস্থলে আইনী কার্যক্রম শেষে আসামীসহ গাড়িতে উঠার প্রাক্কালে ধৃত আসামীদের ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে ধৃত আসামীদের কতিপয় সহযোগীরা মাইকিং এর মাধ্যমে ডাকাত ডাকাত বলে গুজব ছড়িয়ে প্রায় ৪০০/৫০০ লোক আগ্নেয়াস্ত্র ও দেশীয় আস্ত্রসহ রাস্তার পাশে আগুন জ্বালিয়ে, তাদের অবরুদ্ধ করে সরকারী কাজে বাধা পূর্বক গুলি করে হত্যার উদ্দেশ্যে আক্রমণ করে।

 

এ সময় টহলরত র‌্যাব সদস্যরা আহত হয় এবং টহল গাড়ি সহ সরকারী সম্পতির ক্ষয় ক্ষতি হয়। উক্ত ঘটনায় র‌্যাব বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেন। যার মামলা নাম্বার ৭৩ তারিখ-২৮ সেপ্টেম্বর। উক্ত ঘটনা ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়াগুলোতে ব্যাপকভাবে প্রচারিত হয় এবং নারায়ণগঞ্জ সহ সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

 

পরবর্তীতে র‌্যাব ১১, সিপিএসসি এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে উল্লেখিত আসামীদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা উক্ত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বিকার করে।

 

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL