খানপুর অলষ্টার ক্রিকেট টুর্নামেন্ট জয়ী খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরনী করেন আলহাজ্ব আজমেরী ওসমান

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

খানপুর অলষ্টার ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ (সিজন-৮) পুরষ্কার বিতরনী করেন প্রয়াত এম.পি বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান সাহেবের একমাত্র পুত্র শ্রধ্যেয় আলহাজ্ব আজমেরী ওসমান সাহেব,তার সহধর্মিণী শ্রধ্যেয় সাবরিনা ওসমান জয়া এবং তার একমাত্র পুত্র আরহাম ওসমান আলিফ।

 

১৮ ই নভেম্বর রোজ শুক্রবার খানপুর অলষ্টার ক্লাবের আয়োজনে ঐতিহাসিক খানপুর চিলড্রেন পার্কের মাঠে বসে সেমিফাইনাল ও ফাইনাল খেলা উপভোগ করে ফাইনাল বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করেন আলহাজ্ব আজমেরী ওসমান।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক,জননেতা এবং ক্রীড়ানুরাগী জননেতা জনাব আলহাজ্ব আজমেরী ওসমান।

 

টুর্নামেন্ট সভাপতিঃ নুরুজ্জামান (বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক ও সাধারন সম্পাদক খানপুর মহাসিন ক্লাব) এবং শহিদ হোসেন স্বপন (বিশিষ্ট সমাজসেবক, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়ার ডেভেলপ কমিটির সদস্য)।

 

বিশেষ অতিথি ছিলেন, মাহাবুবুর রহমান (বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়ানুড়াগী),মাহাবুবুর রহমান মারুফ (বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়ানুড়াগী),সামসুজ্জামান ভাষানী (বিশিষ্ট সমাজসেবক, প্রবীন রাজনীতিবিদ ও ক্রীড়ানুড়াগী),মোঃহাজী জাহিদ (বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়ানুড়াগী),জাহাঙ্গীর আলম (বিশিষ্ট সমাজসেবক,জননেতা ও ক্রীড়ানুড়াগী),আসাদুজ্জামান খান রিংকু (বাংলাদেশ জাতীয় ফুটবল দলের স্বনামধন্য খেলোয়ার ও বিশিষ্ট ক্রীড়ানুড়াগী),রেহানুজ্জামান সুমন (আন্তঃ ক্রীড়া সম্পাদক মহাসীন ক্লাব ও বিশিষ্ট ক্রীড়ানুড়াগী),মোঃমিলন সাহেব (বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়ানুড়াগী)।

 

এই সময় উপস্থিত ছিলেন,আলী হায়দার শামীম,মুক্তিযোদ্ধা আজহার,নাসির,সুমন,রোকন সহ অন্যান্য নেতাকর্মীরা।