1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সারাদেশে ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সারাদেশে ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৪৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সারাদেশে ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে চলতি বছর দেশে ডেঙ্গুতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০৫ জনে। আর ডেঙ্গুতে এবারই সবচেয়ে বেশি মানুষের মৃত্যু দেখেছে বাংলাদেশ।

 

সোমবার স্বাস্থ্য অধিদপ্তরের ডেঙ্গুবিষয়ক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

 

গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ৭৬০ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে দেশে হাসপাতালে ভর্তি ডেঙ্গুরোগীর সংখ্যা দাঁড়ালো দুই হাজার ৯৮৯ জনে।

 

প্রতিবেদনে আরো বলা হয়েছে, রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত সারাদেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া ৭৬০ জনের মধ্যে ঢাকার বাসিন্দা ৪২৫ জন এবং ঢাকার বাইরে ৩৩৫ জন।

 

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, চলতি বছরের ১ জানুয়ারি থেকে ১৪ নভেম্বর পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মোট ৪৯ হাজার ৩০০ জন। এরমধ্যে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন ৪৬ হাজার ১০৬ জন।

 

এইডিস মশাবাহিত রোগ ডেঙ্গু এ বছর ছড়িয়ে পড়েছে দেশের ৬২ জেলায়। স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য বলছে, চলতি বছর সাড়ে দশ মাসে দেশের ৬৪ জেলার মধ্যে কেবল কুড়িগ্রাম ও গাইবান্ধা জেলা কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হননি।

 

এর আগে ২০১৯ সালে দেশের ৬৪ জেলাতেই ডেঙ্গু আক্রান্ত রোগী পাওয়া গিয়েছিল। ২০২১ সালেও দেশের ৫৭ জেলায় ডেঙ্গু রোগী মিলেছিল।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL