1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শীতলক্ষা সেতুতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল ২ তরুণের - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

শীতলক্ষা সেতুতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল ২ তরুণের

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ১০৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জে এ কে এম নাসিম ওসমান তৃতীয় শীতলক্ষ্যা সেতুতে দুর্ঘটনায় সিমন (২১) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (১২ নভেম্বর) রাতে সেতুর পূর্ব পাশে এই দুর্ঘটনা ঘটে। একই ঘটনায় আহত সিমনের বন্ধু নাঈম হোসেন দ্বীপ (২০) হাসপাতালে মারা গেছেন বলে জানিয়েছেন স্থানীয় দুই ইউপি সদস্য। তবে পুলিশ এ বিষয়ে নিশ্চিত কিছু জানাতে পারেননি।

 

সিমন সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের আবু সালেহ আহমেদের ছেলে। তার মা গোগনগর ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য নিলুফা বেগম।  নাঈম হোসেন দ্বীপ গলাচিপা এলাকার স্বাধীন মিয়ার ছেলে।

 

গোগনগর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড সদস্য সৈকত হোসেন বাংলা ট্রিবিউনকে জানান, দুই যুবক মোটরসাইকেলে শীতলক্ষ্যা সেতু পার হচ্ছিলেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর ব্যারিকেডে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সিমন মারা যান। তার বন্ধু নাঈমকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

 

গোগনগর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ড সদস্য রফিকুল ইসলামও নাঈমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তবে নারায়ণগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান জানান, সেতুতে দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আরেকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে জানতে পেরেছি। তবে তার মৃত্যুর বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি।

 

সড়ক ও জনপথ অধিদফতর নারায়ণগঞ্জ কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস বলেন, ‘সেতুর টোলপ্লাজা অতিক্রম করে সেতুর ওপরে দুর্ঘটনা ঘটেছে। আমাদের কোনও ত্রুটির কারণে দুর্ঘটনা ঘটেনি। তাছাড়া রাতের বেলায় সেতুতে আমাদের কেউ থাকে না।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL