1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১'শ ৮২ টি ৫'শ টাকার জাল নোটসহ দুইজন গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

১’শ ৮২ টি ৫’শ টাকার জাল নোটসহ দুইজন গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৫৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ’র বন্দরে ১’শ  ৮২ টি ৫’শ টাকার জাল নোটসহ অসাধু সংঘবদ্ধ চক্রের ২ সদস্য মোঃ সিয়াম (২১) ও বিজয় কুমার (১৯)’কে গ্রফতার করেছে র‍্যাব-৩ এর বিশেষ টিম।

 

সোমবার (৭ নভেম্বর) রাত সাড়ে ১০ টায় বন্দর উপজেলার কাইকারটেক ব্রীজ এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতদের গতকাল সকালে বন্দর থানায় হস্তান্তরসহ র‍্যাব এর অভিযান পরিচালনাকারী অফিসার বাদী হয়ে ধৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছে র‍্যাব। যার মামলা নং- ৯(১১)২২, ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন এর ২৫A (অবৈধ বাংলাদেশী জাল টাকা নিজ হেফাজতে রেখে ক্রয়-বিক্রয় করার অপরাধ)।

 

মামলা সূত্রে জানাগেছে, গত ৭ নভেম্বর রাতে র‍্যাব-৩, সিপিসি-৩, ঝিলপাড়া ক্যাম্প, শাহজাহানপুর ঢাকা এর ডিএডি কে এম জহিরুল ইসলামসহ সঙ্গীয়ফোর্স বিশেষ অভিযান পরিচালনা করাকলীন যাত্রাবাড়ী ফ্লাইওভার’য়ে অবস্থান কালে গোপন সংবাদে জানতে পারে য, কতিপয় অসাধু সংঘবদ্ধ চক্রের সদস্যগণ বাংলাদেশী জাল টাকা নারায়ণগঞ্জ জেলাসহ ঢাকা মহানগরী ও আশপাশ এলাকায় বিক্রয় করে আসছে।

 

উক্ত সংবাদ উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করে দ্রুত নারায়ণগঞ্জ’র বন্দর থানাধীন কইকারটেক ব্রীজের পশ্চিম পার্শ্বে হাজী সাহেবের মোড়স্থ মোঃ আলীর খাবার হোটেলের সামনে পাকা রাস্তার উপর উপস্থিত হলে র‍্যাব এর উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা কালে রাত সাড়ে ১০ টায় আসামিদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় সিয়াম এর পরিহিত প্যান্ট’র সামনের ডান পকেটে তল্লাশি করে ৫ শত টাকার ১’শ ২ টি এবং বিজয়’র পরিহিত প্যান্ট’র সামনের ডান পকেট থেকে ৫ শত টাকার ৮০ টি, মোট ১ শত ৮২ টি (৯১ হাজার) জাল টাকা উদ্ধার করা হয়।

 

নোটগুলোর প্রতিটিতে সিরিয়াল নং-চ-গ ৫৫৫৫৫৫৬ লেখা আছে।এছাড়া বিজয়’র প্যান্টে’র বাম পকেট হতে ১ টি নীল রংয়ের ব্যবহৃত পুরাতন itcl এন্ড্রয়েড (ডিসপ্লে ভাঙ্গা) মোবাইল ফোন উদ্ধার করে র‍্যাব। গ্রফতারকৃত সিয়াম বন্দর কাজীবাড়ি এলাকার মোঃ আলী আক্কাস এর ছেলে ও বিজয় একই এলাকার রাজ কুমার’র ছেলে।

 

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ না’গঞ্জ জেলাসহ ঢাকা মহানগরীর আশপাশে বিভিন্ন এলাকায় বাংলাদেশী জাল টাকা ক্রয়-বিক্রয় করে আসছে বলে র‍্যাব এর কাছে স্বীকার করেছে বলেও মামলা সূত্রে জানাগেছে।

 

এ ব্যাপারে মামলার তদন্তকরি কর্মকতা এস আই মফিজুল ইসলাম গণমাধ্যমকে জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করার জন্য ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL