1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পবিত্র ওমরা হজ্ব পালনে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশ্যে সস্ত্রীক নারায়ণগঞ্জ ত্যাগ করেন সায়েম আহম্মেদ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

পবিত্র ওমরা হজ্ব পালনে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশ্যে সস্ত্রীক নারায়ণগঞ্জ ত্যাগ করেন সায়েম আহম্মেদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৫৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়াণগজ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের কৃতিসন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সায়েম আহম্মেদ  সস্ত্রীক মক্কা নগরীর উদ্দেশ্য নারায়ণগঞ্জ ত্যাগ করেন।

 

৩০ অক্টোবর রবিবার রাত ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে পবিত্র ওমরা হজ্ব পালনে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশ্যে সস্ত্রীক নারায়ণগঞ্জ ত্যাগ করেন।

 

তার সাথে রয়েছেন পত্নী নাফিজা আহম্মেদ। পবিত্র ওমরা হজ্ব পালন শেষে ১৪ নভেম্বর রবিবার সকালে দেশে পৌছার কথা রয়েছে।

 

সময় স্বল্পতা ও ব্যাস্ততার কারণে আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, শুভাকাঙ্ক্ষীদের জানানো সম্ভব না হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন তিনি।

 

সায়েম আহম্মেদ যাতে পবিত্র ওমরা হজ্ব পালন শেষে সুস্থভাবে আবার দেশে ফিরে আসতে পারেন সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL