1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাসদাইর কবরস্থানে ওসমান পরিবারের প্রয়াত সদস্যদের কবর জিয়ারত ও রূহের মাগফিরাত কামনা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

মাসদাইর কবরস্থানে ওসমান পরিবারের প্রয়াত সদস্যদের কবর জিয়ারত ও রূহের মাগফিরাত কামনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৮২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল বলেছেন, ওবায়দুল কাদের বিএনপিকে আহবান করে বলেছিলেন দেখতে আসবেন নারায়ণগঞ্জের সম্মেলন। সেই সম্মেলন যথার্থ ভাবে অনুষ্ঠিত হয়েছে। তিনি জননেতা শামীম ওসমানের সেই প্রিয় বাক্য খেলা হবে বলে গিয়েছেন। খেলা হবে স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে। ডিসেম্বরে খেলার জন্য আমরা প্রস্তুত।

 

বুধবার (২৬ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের মাসদাইর কবরস্থানে ওসমান পরিবারের প্রয়াত সদস্যদের কবর জিয়ারত ও রূহের মাগফিরাত কামনা শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে একথা বলেন তিনি।

 

তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের নামে যে সেতু হয়েছে, সেই নাসিম ওসমান সেতুর উদ্বোধন করতে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী ওসমান পরিবারের কথা বলেছেন। তিনি বলেছেন, আমাদের রাজনৈতিক শিক্ষাগুরু একেএম শামসুজ্জোহার কথা। তিনি বলেছেন, খান সাহেব ওসমান আলীর কথা। শেখ কামাল ও নাসিম ওসমানের কথাও বলেছেন। নারায়ণগঞ্জের মাটি আওয়ামী লীগের ঘাটি। বঙ্গবন্ধু নারায়ণগঞ্জে আওয়ামী লীগের বীজ বপন করেছিলেন। আজ দীর্ঘ পঁচিশ বছর পর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আমরা যাদের দ্বারা নির্বাচিত ও মনোনীত হয়েছি সে সমস্ত কাউন্সিলর ও ডেলিগেটস ভাইরা অক্লান্ত পরিশ্রম করেছেন।

 

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধার সম্পাদক খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু প্রমুখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL