1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় হাত পা বেধেঁ হত্যা করার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামী গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

ফতুল্লায় হাত পা বেধেঁ হত্যা করার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামী গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ৪৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছেলের অভিযুক্ত খুনি জামিনে বেরিয়ে পিতা জাকির হোসেনকে হাত পা বেধেঁ হত্যা করার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামী মো. কবির হোসেন (৩৮) কে গ্রেপ্তার করা হয়েছে।

 

সোমবার (২৪ অক্টোবর) র‌্যাব-১১ আদমজীনগরের একটি আভিযানিক দল র‌্যাব-১৫ এর সহায়তায় কক্সবাজার এর সুগন্ধা বীচ পয়েন্ট এলাকা হতে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত  মো. কবির হোসেন ফতুল্লার আকব নগর এলাকার ফুলু খাঁ মিয়ার ছেলে।

 

মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে র‌্যাব-১১ মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

 

মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, ২০২০ সালে ৫ মে বাদীর ছেলে অন্তু (২৬) কে ডেকে নিয়ে দুধের সাথে বিষ মিশিয়ে হত্যা করে। ওই মামলায় ১নং আসামী মো. কবির হোসেন ১ মাস ১৩ দিন জেল খেটে জামিনে মুক্তি পায়। জামিনে বের হয়ে আসার পর আসামীরা ক্ষিপ্ত হয়ে গত মাসের ১৬ সেপ্টেম্বর ফতুল্লা থানাধীন বক্তাবলি ফেরীঘাট হতে বাদীর স্বামীকে অপহরন করে মুক্তিপন দাবী করে। মুক্তিপন না দিলে বাদীর স্বামীকে মেরে ফেলার হুমকী দেয়।

 

তিনি আরও জানায়, গত ১৯ অক্টোবর বন্দর বাগপাড়া ব্রীজের ৫০ গজ উত্তরে ব্রহ্মপুত্র নদের কিনারে কচুরিপানার মধ্যে অপহৃত জাকির হোসেনের মৃত দেহ পাওয়া যায়। পা বেধেঁ ও গলায় পরনে শার্ট পেচিয়ে নৃশংসভাবে হত্যা করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।

 

তিনি আরো জানান, মর্মান্তিক হত্যাকান্ডের ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব ১১ এর অভিযান চলমান রয়েছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL