1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আদালতপাড়ায় হুমায়ুন-জাকির পরিষদের গণ সংযোগ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট

আদালতপাড়ায় হুমায়ুন-জাকির পরিষদের গণ সংযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ২৬ Time View

সকাল নারায়ণগঞ্জ

আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি  ২০২০-২১ কার্যকরী পরিষদের নির্বাচন উপলক্ষে গণসংযোগ করেছে বিএনপিপন্থী প্যানেল হুমায়ুন-জাকির পরিষদ।

বৃহস্পতিবার(১৬ জানুয়ারি) দুপুরে  আদালত প্রাঙ্গণে মিছিল করেন তারা। এসময় নির্বাচন কমিশনকে অবৈধ দাবি করে এবং নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করে স্লোগান দেয় তারা।
মিছিল শেষে সভাপতি প্রাথী এড. সরকার হুমায়ুন বলেন, আমরা আন্দোলনের মাধ্যমে নির্বাচন করবো। বর্তমান নির্বাচন কমিশনের পদত্যাগ চাচ্ছি। নতুন নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন দিতে হবে। এ নির্বাচন কমিশন ধারা সুষ্ঠ নির্বাচন সম্ভব না। গত বছর ও তাদের মাধ্যমে নির্বাচন হয়েছে। যার জন্যে আমাদের বিপরীত প্যানেল  ভোট কারচুপি করতে পেরেছে। নিরপেক্ষ নির্বাচন  হলে আমরা বিপুল ভোটে নির্বাচিত হবো। আমাদের প্যানেল সবচেয়ে শক্তিশালী প্যানেল। 

সাধারণ সম্পাদক প্রাথী এড. আবুল কালাম আজাদ জাকির বলেন,আমরা চাই সুষ্ঠ নির্বাচন হোক।বহিরাগতদের ভয়ে আইনজীবীরা যেন ভোট দেয়া থেকে বিরত না থাকে। সবাই নির্ভয়ে ভোট দিতে আসবেন।  সুষ্ঠ নিরপেক্ষ  নির্বাচনে যারা জয়ী হবে আমরা তাকে মেনে নিবো ।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ সভাপতি ও বারের সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু,  এড. আনোয়ার হোসেন, এড. ভাসানী, এড. কে এ এম টুটুল চৌধুরী প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL