হাজীগঞ্জে মাদক বিক্রেতাকে শ্বাসরোধ ও ছুরিকাঘাতে হত্যা

 

  • সকাল নারায়নগঞ্জ

 

 

ফতুল্লায় ইমন (২২) নামক এক মাদক বিক্রেতাকে শ্বাসরোধ ও ছুরিকাঘাতে হত্যা করেছে দূর্বৃত্তরা।

 

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকাল ১০টার দিকে ফতুল্লার নিউ হাজীগঞ্জস্থ জৈনক আজাদ বক্সের পরিত্যক্ত একটি বাড়ীর ভিতর থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

 

বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার সকালের মধ্যে যেকোন সময় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। নিহতের গলায় পেচানো লোহার চেইন ও দড়ি পেয়েছে পুলিশ। তার শরীরের একাধিক স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিহত ইমন ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ মুক্তিযোদ্ধা সড়কের দেলোয়ার হোসেনের ভাড়াটিয়া।

 

স্থানীয় একাধিক তথ্যমতে, মাদক ব্যবসার কোন্দলকে কেন্দ্র করেই এই হত্যাকান্ডের ঘটনা সংগঠিত হয়েছে। নিহত ইমন তার বাবা-মায়ের সাথে থাকতোনা। তার মার অনত্র বিয়ে করলে বাবা দ্বিতীয় বিয়ে করে। সে কারো সাথেই বসবাস করতোনা। সে নিজে মাদক বিক্রি করতো এবং নিজে মাদক সেবন করতো।

 

নিহতের বাবা ইব্রাহিম হোসেন ইবু জানায়, ইমন মাদকাসক্ত ছিলো। স্থানীয় কিছু মাদকাক্তদের সঙ্গে চলা ফেরা করতো। তাকে মাদকমুক্ত করতে অনেক চেষ্টা করা হয়েছে কিন্তু মাদক ছাড়েনি। তার ধারনা, মাদক নিয়ে বিরোধের জের ধরে অন্যান্য মাদকাসক্তরাই ইমনকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

 

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পরিদর্শক (আইসিপি) কাজী মাসুদ রানা জানান, ধারনা করা হচ্ছে মাদক নিয়েই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এ বিষয়টি তদন্তনাধীন, পরে বিস্তারিত জানানো হবে।