1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৬০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৬ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

৬০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৬

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ৬৮ Time View

সকাল নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৬০ কেজি গাঁজাসহ ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। 

বুধবার ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।



মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাতে আড়াইহাজারের বিশ্বনন্দী ইউপির ফেরিঘাট এলাকায় অভিলাস ট্রান্সপোর্ট এর সামনে থেকে তাদের আটক করা হয়।
 এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি প্রাইভেট কার ও ১ লাখ ৮ হাজার ৭’শ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, গাজীপুর জেলার শ্রীপুর থানার নতুন বাজার এলাকার খোরশেদ দেওয়ানের স্ত্রী রোকেয়া (৫০), একই জেলা ও থানার বাদশা মিয়ার স্ত্রী সালমা (৩৫), টাঙ্গাইল জেলার সখিপুর থানার কালমেগা এলাকার নজরুল ইসলামের স্ত্রী মোসলেহা বেগম (৪০), ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানার কালিকাপুর এলাকার মুসা মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৬), পাবনা জেলার বেড়া থানার রঘুনাথপুর এলাকার শ্রী রাজকুমার হাওলাদারের ছেলে আকাশ কুমার হাওলাদার (২০), ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানার উত্তর চকবস্তা এলাকার ইউনূছ মিয়ার ছেলে তহিদুল ইসলাম (১৯)।
এজাহার সূত্রে জানা গেছে, র‌্যাব সদস্যদের কাছে তথ্য ছিল ব্রাক্ষণবাড়িয়ার কসবা থেকে একটি প্রাইভেটে করে বিপুল পরিমাণে গাঁজা নিয়ে গাজীপুর জেলার শ্রীপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। আড়াইহাজারের বিশ্বনন্দী ফেরিঘাট এলাকায় অভিলাস কাউন্টারের সামনে (ঢাকা মেট্রো-খ-১১-৫১০০) নাম্বারের গাড়ীটির গতিবিধি দেখে র‌্যাব সদস্যদের সন্দেহ হয়। পরে তারা গাড়ীর গতিরোধ করেন। তাদের উপস্থিতি টের পেয়ে এ সময় গাড়ী থেকে ৩ ব্যক্তি পালিয়ে যায়। এক পর্যায়ে ৬ ব্যক্তিকে আটক করে র‌্যাব।
মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) আমীর হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ৬০ কেজি গাঁজা ও এক লাখ আট হাজার সাতশত টাকা উদ্ধারসহ ৬ ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১০।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL