1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষ্যার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষ্যার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৯ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষ্যার উদ্যোগে শহরের গোয়াল পাড়া এলাকায় শেরে বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী উপহার দেওয়া হয়েছে।

 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় শিক্ষা সামগ্রী উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮১ এর ডিস্ট্রিক্ট গভর্নর ইলেক্ট রোটারিয়ান মো. আশরাফুজ্জামান নান্নু।

 

রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষ্যার প্রেসিডেন্ট সাংবাদিক মোঃ এনামুল হক সিদ্দিকীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি রোটারিয়ান আলহাজ্ব আবু সিদ্দিক ভুইয়া, এডিশনাল গভর্ণর ও ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান কাজী ফয়সাল কায়েশ, লিওটিনেট গভর্ণর ও ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান মুজাহিদুল ইসলাম লিমন, এসিস্টেন্ট গভর্নর ও ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান এড. শ্যামল চন্দ্র বিশ্বাস, এসিস্টেন্ট গভর্নর ও পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান কামরুল ইসলাম, ক্লাবের প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান এড. রাজিব দাস, সেক্রেটারী রামু সাহা, রোটারিয়ান প্রদীপ চন্দ্র দে, রোটারিয়ান গৌতম চন্দ্র দত্ত, রোটারিয়ান সত্যজিত কুমার ভৌমিক, রোটারিয়ান ইসমাইল হোসাইন, রোটারিয়ান পবিত্র কুমার সাহা, রোটারিয়ান সুবাস বিশ্বাস, রোটারিয়ান রিপন চন্দ্র সাহা রোটারিয়ান এড. মাহমুদুল হক, রোটারিয়ান শাহ তৌফিক ইমাম, রোটারিয়ান রবিউল হোসোইন, রোটারিয়ান মৌসুমী জামান, রোটারিয়ান বিপ্লব পাল, রোটারিয়ান গোবিন্দ চন্দ্র সাহা ও রোটারিয়ান জিয়াউল হক। আরো উপস্থিত ছিলেন াবদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এড. জয়ন্ত কুমার ঘোষ ও প্রধান শিক্ষক নিজাম উদ্দিনসহ অন্যন্য শিক্ষক ও অভিভাবক মন্ডলী।

 

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ডিজিই মো. আশরাফুজ্জামান নান্নু বলেন, আমরা রোটারিয়ানরা আমরা চেষ্টা করি কিছু ভালো কাজ করার। আমরা নিজেদের ইনকাম থেকে পরিবারকে বঞ্চিত করেই সমাজের জন্য করি। আমরা মনে করি সমাজের প্রত্যেকটি বাচ্চা আমদেরই বাচ্চা।

 

শিশুদের প্রতিষ্ঠানিক শিক্ষা দানের সাথে মনুষ্যত্ববোধের শিক্ষা থাকতে হবে। আজকের শিশু আগামীর বাংলাদেশকে বদলে দিতে পারবে, অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। প্রত্যেকটা মানুষের দরকার সমাজের জন্য একটি হলেও ভালো কাজ করা। তিনি শীতলক্ষ্যা ক্লাবের সকল রোটারিয়ানবৃন্দ ও আমন্ত্রিত অতিথি এবং অভিভবকদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL