1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দিপু-পলু’র পূর্ণ প্যানেলের মনোনয়ন দাখিল - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

দিপু-পলু’র পূর্ণ প্যানেলের মনোনয়ন দাখিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ৬৫ Time View
দিপু-পলু’র পূর্ণ প্যানেলের মনোনয়ন দাখিল
দিপু-পলু’র পূর্ণ প্যানেলের মনোনয়ন দাখিল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ আসন্ন নারায়নগঞ্জ আইনজীবী সমিতি ২০২০-২১ কার্যকরী পরিষদের নির্বাচনে পূর্ণ প্যানেলে মনোনয়ন দাখিল করেছেন আওয়ামীপন্থী আইনজীবী এড.আনিসুর রহমান দিপু-এড. আবু আল মুজাহিদ পলু প্যানেল।

বুধবার(১৫ জানুয়ারি) বিকেলে নির্বাচন কমিশনার এড. মেরিনা বেগম’র কাছে ১৭ জনের মনোনয়ন জমা দেন তারা।

মনোনয়ন জমা শেষে সভাপতি পদে এড. আনিসুর রহমান দিপু বলেন, ,আমাদের প্যানেলে যারা আছে তারা প্রত্যেকেই ছাত্র রাজনীতি করে আসছে। সবাই প্রগতিশীল রাজনীতি করে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী আইনজীবিদের নিয়ে আমরা প্যানেল গঠন করেছি। অতীতে আমাদের লড়াই সংগ্রাম করার ইতিহাস আছে। সেই সাথে স্বৈরাচার সম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে লড়াই করার ইতিহাস আছে। আমরা যারা নির্বাচনে আছি তারা প্রত্যেকেই আওয়ামীলীগের গুরত্ব পুর্ণ পদে আছি। আমরা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ এবং গণতান্ত্রিক আইনজীবি সমিতি যৌথ প্যানেল পরিষদ ঐক্যবদ্ধভাবে নির্বাচন করছি। নির্বাচনে জয়ের বেপারে আমরা শতভাগ আশাবাদি। এবং সুষ্ট নিরপেক্ষ নির্বাচন হলে আমরাই জয়ী হবো। যার যার স্বাধীন ইচ্ছা স্ব্যাধীন মতামত নিয়ে নির্বাচন করবে। এখানে বাধার কোন প্রশ্ন আসে না। আমরা পরিক্ষিত। পূর্বেও আমরা সবাই আইনজীবি সমিতির নির্বাচনে পাশ করে দায়িত্¦ পালন করেছি।

প্যানেলে সভাপতি পদে এড. আনিসুর রহমান দিপু ও সাধারণ সম্পাদক এড. আবু আল মুজাহিদ পলু ছাড়াও আরো রয়েছেন সিনিয়র সহসভাপতি পদে মো. আনোয়ার হোসেন, সভাপতি পদে এড. মো. জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক এড. সোহেল মিয়া, আল মামুন ভূইয়া, আপ্যায়ন সম্পাদক পদে এড. মামুন সিরাজুল মজিদ, লাইব্রেরীয়ান পদে এড নজরুল ইসলাম, ক্রিড়া সম্পাদক পদে এড. সোহেল আজাদ, সাংস্কৃতিক সম্পাদক পদে এড. রঞ্জিত চন্দ্র দে, সমাজ সেবা সম্পাদক পদে আবদুল্লাহ রোমান মোল্লা, আইন ও মানবাধিকার সম্পাদক পদে এড. এমদাদ হোসেন সোহেল,কার্যকরী সদস্য পদে এড. মো. আলী আকবর, এড. আবদুর রহিম,মাসুম ভূইয়া, এড. অলি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL