1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মহসীন-মাহাবুব পূর্ণ প্যানেলের মনোনয়ন দাখিল - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

মহসীন-মাহাবুব পূর্ণ প্যানেলের মনোনয়ন দাখিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ১১৫ Time View
মহসীন-মাহাবুব পূর্ণ প্যানেলের মনোনয়ন দাখিল
মহসীন-মাহাবুব পূর্ণ প্যানেলের মনোনয়ন দাখিল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ আসন্ন নারায়নগঞ্জ আইনজীবী সমিতি ২০২০-২১ কার্যকরী পরিষদের নির্বাচনে র্পূর্ণ প্যানেলে মনোনয়ন দাখিল করেছেন আওয়ামীপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের এড. মুহাম্মদ মহসীন-এড. মাহাবুবুর রহমান প্যানেল।

বুধবার(১৫ জানুয়ারি) বিকেলে নির্বাচন কমিশনার এড. মেরিনা বেগম’র কাছে ১৭ জনের মনোনয়ন জমা দেন তারা। এইসময় উপস্থিত ছিলেন, জেলা পিপি এড. এস এম ওয়াজেদ আলী খোকন, সম্মিলিত আইনজীবী পরিষদের সদস্য সচিব এড. মাসুদ উর রউফ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. মোঃ ইমদাদুল হক তারাজউদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলসহ সম্মিলিত আইনজীবী পরিষদের অন্যান্য নেতৃবৃন্দরা।

মনোনয়ন জমা শেষে নির্মাণাধীন বারভবনের সামনে প্যানেল ঘোষণা করেন সম্মিলিত আইনজীবী পরিষদের সদস্য সচিব এড. মাসুদ উর রউফ। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এড. মুহাম্মদ মহসীন মিয়া ও এড. মাহাবুবুর রহমান ছাড়াও প্যানেলে আরো রয়েছেন সিনিয়র সহ-সভাপতি পদে এড. বিদ্যুত কুমার সাহা, সহ-সভাপতি পদে এড. তাজুল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এড. বরুন, কোষাধ্যক্ষ পদে এড. মনিরুজ্জামান, আপ্যায়ন সম্পাদক পদে এড. রুবেল, লাইব্রেরিয়ান পদে এড. মমিন, ক্রীড়া সম্পাদক পদে এড. রাশেদ, সাহিত্য সম্পাদক পদে এড. সিমি, সমাজসেবা পদে এড. রনী, আইন ও মানবাধিকার পদে এড. নূসরাত তানিয়া, কার্যকরী সদস্য পদে রয়েছেন এড. মোঃ আসাদুল্লাহ সাগর, এড. সুজন, এড. কামরুল, এড. কামরুন নেসা, এড. আজীম।

এসময় সভাপতি পদপ্রার্থী এড. মুহাম্মদ মহসীন মিয়া বলেন, নারায়ণগঞ্জের বিজ্ঞ আইনজীবীদের জন্য যা হয়েছে তা এই সময়ে হয়েছে। আপনারা সবাই জানেন আমরা বলেছিলাম আইনজীবীদের জন্য একটি বিল্ডিং করে দিবো এবং সবচেয়ে বড় কথা হচ্ছে এই বার ভবন দাড় করাতে আইনজীবী সমিতি থেকে এক টাকাও ধরিনি। বিজ্ঞ আইনজীবীদের এই বার ভবনে বসিয়ে আমরা এই ক্ষমতা হস্তান্তর করবো। আজকে জুয়েল ভাইকে ছাড়া আমাকে হাটতে হচ্ছে কিন্তু তা কাগজে কলমে। বাস্তবে আমরা বড় ভাই ছোট ভাই সবসময় ছিলাম এবং থাকবো। যদি এই প্যানেল নির্বাচিত হয় ইনশাআল্লাহ সবকিছু জুয়েল ভাইয়ের নেতৃত্বেই হবে। আমরা আছি আইনজীবীদের উন্নয়ন স্বার্থে আপনার আমাদের জন্য দোয়া করবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL