1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ৫৩ Time View
যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন
যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ স্বামীর পরকিয়া সম্পর্কে বাঁধাসহ যৌতুকের দাবীতে রূপগঞ্জে এক গৃহবধূকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার গুতিয়াবো এলাকায় এ ঘটনা ঘটে। আহত তাছলিমা আক্তার ‍উপজেলার  হারিন্দা এলাকার আক্তার হোসেনের মেয়ে  ।

গৃহবধূর লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার আগারপাড়া এলাকার দ্বীন ইসলাম দেওয়ানের ছেলে দুলাল হোসেন দেওয়ানের সাথে তাছলিমা আক্তারের  বিয়ে হলে গৃহবধূর পরিবারের পক্ষ থেকে স্বর্নলংকার ও আসবাবপত্রসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল দেওয়া হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতেই বিরাব এলাকার শানু বেগম নামে এক নারীর সাথে তার স্বামীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গৃহবধূ তাছলিমা বিষয়টি জানতে পেরে তার স্বামীকে বাঁধা দেয়। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো।

গত কয়েকদিন ধরে দুলাল হোসেন দেওয়ান তার স্ত্রী তাছলিমার কাছে ১ লাখ টাকা যৌতুক দাবী করে। যৌতুকের টাকা না দেওয়ায় প্রায়ই তার স্ত্রীকে মারধর করতো। গতকাল মঙ্গলবার সকালে ফের যৌতুকের টাকার জন্য তার স্ত্রীকে চাপ প্রয়োগ করে। গৃহবধূ যৌতুকের টাকা দিতে অপারকতা প্রকাশ করেলে তাকে পিটিয়ে আহত করে বাড়ি থেকে বের করে দেয়। পরে আশপাশের লোকজনের সহায়তায় প্রাথমিক চিকিৎসা গ্রহন করে তার পিতার বাড়িতে চলে আসে। এ ঘটনায় তাছলিমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

রূপগঞ্জ থানার অফিসারইনচার্জ মাহমুদুল হাসান জানান, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL