1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ছিনতাই হওয়া চিনির ২৫৩ বস্তা উদ্ধার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ছিনতাই হওয়া চিনির ২৫৩ বস্তা উদ্ধার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ৫৫ Time View
ছিনতাই হওয়া চিনির ২৫৩ বস্তা উদ্ধার
ছিনতাই হওয়া চিনির ২৫৩ বস্তা উদ্ধার (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ রূপগঞ্জ থেকে ৩২০ বস্তা ছিনতাই হওয়া চিনির ২৫৩ বস্তা উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থেকে সোমবার (১৩ জানুয়ারি) উদ্ধার ছিনতাইকৃত ২৫৩ বস্তা চিনি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ট্রাক ড্রাইভার সজিব মিয়া পাবনা জেলার গাছপাড়া ব্রাকমোড় এলাকার আব্দুল জব্বারের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। একজনকে গ্রেফতারও করা হয়েছে। বাকী মালামাল উদ্ধার ও আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এজাহার সূত্রে জানা যায়, ফরিদপুর জেলার ভাঙ্গা এলাকার উজ্জল ষ্টোরের মালিক উজ্জল কর রূপগঞ্জ থানাধীন রূপসী সিটি গ্রুপ থেকে তীর মার্কা ৩২০ বস্তা চিনি ক্রয় করে। পরে সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার গোলাম মাহাবুব মিয়ার মালিকানাধীন নিউ আপন ট্রান্সপোর্ট এজেন্সির মাধ্যমে ঢাকা মেট্রো-ট-২২-৬৫৭৫ ট্রাকযোগে ৩২০ বস্তা চিনি বোঝাই করে ফরিদপুরের উদ্দেশ্য ছেড়ে যায়। পরদিন গত ৬ জানুয়ারী দুপুরে উজ্জল মিয়া চিনি না পেয়ে ট্রান্সপোর্টের ম্যানেজার নির্মল পোদ্দারকে তার ব্যবহৃত মোবাইলে মাধ্যমে জানায়। ট্রান্সপোর্টের ম্যানেজার বিষয়টি তার মালিককে জানায়। এসময় ট্রান্সপোর্টের মালিক গোলাম মাহাবুব মিয়া ট্রাকের মালিক মাসুদ আলী, ট্রাক ড্রাইভার সজিব মিয়া ও ট্রাকের হেলপার সোহেলের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করে। তাদের তিন জনের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে তিনি রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোতালিব হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে গত সোমবার বিকালে পাবনা জেলার গাছপাড়া ব্রাকমোড় এলাকায় অভিযান চালিয়ে ট্রাক ড্রাইভার সজিব মিয়াকে গ্রেফতার করা হয়। সজিব মিয়াকে ব্যপক জিজ্ঞাসাবাদে সে জানায়, ট্রাকের মালিক মাসুদ আলী ও ট্রাকের হেলপার সোহেল তারা তিনজন মিলে তাদের নিজেদের ক্রয় করা চিনি বলে ইশ্বরগঞ্জ বাজারের ৩ টি দোকানে বিক্রি করে দেয়। পরে পুলিশ সোমবার গভীর রাতে ঐ ৩ দোকান থেকে ২৫৩ বস্তা চিনি উদ্ধার করে। এ ঘটনায় ট্রান্সপোর্টের মালিক গোলাম মাহাবুব মিয়া বাদী হয়ে ট্রাকের মালিক, ট্রাক ড্রাইভার ও হেলপারকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL