1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সন্ত্রাসী হামলায় আহত তিন সাংবাদিক,তল্লার রহমান আটক - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সন্ত্রাসী হামলায় আহত তিন সাংবাদিক,তল্লার রহমান আটক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ১১৫ Time View
সন্ত্রাসী হামলায় আহত তিন সাংবাদিক,তল্লার রহমান আটক
সন্ত্রাসী হামলায় আহত তিন সাংবাদিক,তল্লার রহমান আটক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ সংবাদ সংগ্রহের উদ্দেশ্যে সোনারগাঁ যাওয়ার পথে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন নারায়ণগঞ্জের তিন সাংবাদিক। আহত তিন সাংবাদিককে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর ৩টার দিকে হাজীগঞ্জ থেকে নবীগঞ্জ যাওয়ার পথে ফেরির উপর এ হামলার ঘটনা ঘটে। আহত তিন সাংবাদিক হলেন-আনন্দ টিভির জেলা প্রতিনিধি সৈয়দ সিফাত রহমান লিংকন, অগ্রবানী প্রতিদিনের ফটো সাংবাদিক জামাল তালুকদার ও জনতার কাগজের সম্পাদক মিজানুর রহমান মিজান। এ ঘটনায় হামলাকারী যুবক পালিয়ে যেতে সক্ষম হয়। জানা গেছে, ওই যুবকের নাম সোয়াদ। সে হাজীগঞ্জ এলাকার মিঠুর ছেলে। এদিকে হামলাকারীকে পালিয়ে যেতে সহযোগিতায় করায় নাসিক ১১ নম্বর ওয়ার্ডের তল্লা এলাকার নামধারী আওয়ামী লীগ নেতা আবদুর রহমান নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। আবদুর রহমান গত নাসিক নির্বাচনে ১১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হয়েছিলেন।

ঘটনাস্থলে থাকা সাংবাদিক আশিক রাজা জানান, সংবাদ সংগ্রহের উদ্দেশ্যে দুপুর ৩টার দিকে সোনারগাঁয়ের যাওয়ার পথে শীতলক্ষ্যা নদী পার হতে হাজীগঞ্জ ঘাট থেকে ফেরিতে ওঠেন আহত তিন সাংবাদিকসহ বেশ কয়েকজন সাংবাদিক। ফেরি চালু হবার পর দেখা যায় অজ্ঞাত এক যুবক এক শিশুকে মারধর করছে। তাতে বাধা দেন সাংবাদিক সৈয়দ লিংকন। বাধা দেওয়াতে উত্তেজিত হয়ে ধারালো একটি শারস (মাটি কাটার যন্ত্র) দিয়ে এলোপাথারি কোপ দিতে থাকে। এতে আহত হন লিংকন। বাধা দিতে গিয়ে আরও আহত হন জামাল তালুকদার ও মিজানুর রহমান।এক পর্যায়ে ওই যুবকের হাত থেকে ধারালো শারস ছিনিয়ে নিয়ে তাকে আটক করেন আশেপাশের লোকজন। এক পর্যায়ে আবদুর রহমান নামে এক ব্যক্তি এসে হামলা করা ওই যুবককে ছাড়িয়ে নিয়ে তাকে পালাতে সহযোগিতা করে। এমনকি হামলা করা অস্ত্রটিও পানিতে ফেলে দেয়। পরে পুলিশে খবর দিলে পুলিশ আবদুর রহমানকে আটক করে। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।আটক আবদুর রহমানের কাছ থেকে জানা যায়, ওই যুবকের নাম সোয়াদ। সে হাজীগঞ্জ এলাকার বাসিন্দা মিঠুর ছেলে।

এ বিষয়ে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL