1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাশিপুরে ছাত্র ছাত্রীদের মাঝে সচেতনতা বৃদ্ধি ও ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

কাশিপুরে ছাত্র ছাত্রীদের মাঝে সচেতনতা বৃদ্ধি ও ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৪০ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

দাঁতের যত্ন, সমস্যা ও প্রতিকার বিষয়ে ছাত্র ছাত্রীদের মাঝে সচেতনতা বৃদ্ধি ও ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

 

রাজারবাগ পুলিশ হাসপাতালের উদ্যোগে ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের কাশিপুর আইডিয়াল স্কুলে এই ডেন্টাল ক্যাম্পে মোট ১৩০ জন ছাত্র ছাত্রীকে দন্ত বিষয়ক বিভিন্ন প্রকার সেবা ও পরামর্শ প্রদান করা হয়। এছাড়াও রোগীদের মুখ ও দাঁতের নানা রোগ সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে জ্ঞান প্রদান করা হয়।

 

রাজারবাগ পুলিশ হাসপাতালের ডেন্টাল বিভাগীয় প্রধান ডাঃ ফরহাদ আহমেদ জেনিথের নেতৃত্বে ফ্রি ডেন্টাল ক্যাম্পে চিকিৎসকের মধ্যে উপস্থিত ছিলেন ডাঃ নাফিউ রহমান পূণ্য, ডাঃ এম এ সাজ্জাদ ওয়ালি উল্লাহ, ডাঃ ফাহমিদা আফরিন সায়মা ও ডাঃ স্নেহা পাল। মেডিনোভা মেডিকেল সার্ভিসেস লিমিটেড এর সহযোগীতায় স্বাস্থ্য সেবায় আরো উপস্থিত ছিলেন প্রমোশন অফিসার এম এইচ বাবেল ও মোঃ মিজান খান।

 

এসময় চিকিৎসকগণ রোগীদের ব্যবস্থাপত্র প্রদান সহ সেনসিটিভ টুথপেস্ট বিতরণ করা হয়। পরিশেষে কাশিপুর আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক ফারহানা ইসলাম আয়োজকদের ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মানবিক কর্মসূচি অব্যাহত রাখার আহ্বান জানান।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL