1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রতি শুক্রবার সকাল ৭টা বাজে ১২ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে বসবে কৃষকের বাজার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

প্রতি শুক্রবার সকাল ৭টা বাজে ১২ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে বসবে কৃষকের বাজার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

যে কৃষক জমিতে ফসল ফলান, তিনিই বিক্রেতা। তা–ও আবার খোদ নারায়ণগঞ্জ শহরের ১২ নং ওয়ার্ডে ফসল বিক্রি করছেন কৃষকেরা।

 

নারায়ণগঞ্জের আশপাশের এলাকা থেকে শুধু নয়, দূরের পার্বত্য চট্টগ্রামের জুমের ফসলও পাওয়া যায় বাজারে। দিন দিন ক্রেতাদের ভিড় বাড়ছে এখানে। খেত থেকে আনা টাটকা সবজি পেতে কে না চায়। উদ্যোক্তারা বলছেন, এখানে পাওয়া সবজি নিরাপদ।

 

১২ নং ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ের সামনে বসে এ বাজার। সপ্তাহে শুক্রবার সকাল সাতটার দিকে শুরু হয় বাজার, চলে দুপুর পর্যন্ত।

 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার উন্নয়নে মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী নিরলসভাবে কাজ করে চলেছেন। এরই ধারাবাহিকতায় নগরবাসীর নিরাপদ খাদ্যপ্রাপ্তি নিশ্চিত করার লক্ষ্যে নারায়ণগঞ্জ শহরে দুটি কৃষকের বাজার স্থাপনের উদ্যোগ করা হয়েছে।

 

১২ নং কাউন্সিলর শওকত হাসেম শকু সকাল নারায়ণগঞ্জ কে জানিয়েছেন,আগামীকাল শুক্রবার সকাল ৭ টা থেকে ডনচেম্বার কাউন্সিলর কার্যালয় সংলগ্ন সড়কে কৃষকের বাজার বসানো হবে।প্রতি শুক্রবার বসানো হবে কৃষকের বাজার।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL