1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চাষাঢ়ায় তিন নারী পকেটমারকে গনধোলাই দিয়ে থানায় সোপর্দ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

চাষাঢ়ায় তিন নারী পকেটমারকে গনধোলাই দিয়ে থানায় সোপর্দ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ থেকে সাইনবোর্ড লিংকরোড সড়কে এবং শহরের পঞ্চবটি থেকে জামতলা পর্যন্ত ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে বেড়েছে ছিনতাইকারীদের উৎপাত। আগে থেকেই এ ধরনের ছিনতাই চলতে থাকলেও মাঝখানে কিছুদিন বন্ধ ছিল ছিনতাইকারীদের দৌরাত্ম্য।

 

কিন্তু এখন আবারো নতুন করে পুরোদমে শুরু হয়েছে ছিনতাই। শুধু ছিনতাই করেই এখন ক্ষান্ত হয় না ছিনতাইকারীরা।

 

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে চাষাঢ়া শান্তনা মার্কেটের সামনে থেকে ব্যাগে থাকা মোবাইল ফোন ও টাকা চুরি করার সময় হাতে নাতে ধরা পড়েন তিন নারী পকেটমার।এইসময় উপস্থিত জনগন এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে গনধোলাই দিয়ে তিন নারীকে সদর মডেল থানার পুলিশের নিকট সোপর্দ করেন।

 

জানা যায় শহীদ মিনারে থাকা কিছু রাজনৈতিক নেতার ছত্রছায়ায় এই চক্রটি সারা নারায়ণগঞ্জব্যাপি ছিনতাই কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

 

এ ব্যাপারে সদর মডেল থানার তদন্ত অফিসার সাইদুজ্জামান সকাল নারায়ণগঞ্জ কে জানান,মামলার প্রস্তুতিমূলক কার্যক্রম প্রক্রিয়াদিন রয়েছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL