1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে ২দিন ব্যাপী ফ্রী চিকিৎসা ও থেরাপি ক্যাম্প'র উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

সিদ্ধিরগঞ্জে ২দিন ব্যাপী ফ্রী চিকিৎসা ও থেরাপি ক্যাম্প’র উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

:নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে প্রতিবন্ধী সেবা সাহায্য কেন্দ্র নারায়ণগঞ্জ এর উদ্যোগে ও অস্বচ্ছল প্রতিবন্ধী কল্যাণ সংস্থার আয়োজনে ২দিন ব্যাপী ফ্রী চিকিৎসা ও থেরাপি ক্যাম্প’র উদ্বোধন করা হয়েছে।

 

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জে নাসিক ৮নং ওয়ার্ড কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অস্বচ্ছল প্রতিবন্ধী কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা মাসুদ চৌধুরী, প্রতিষ্ঠাতা সভাপতি রেহানা আক্তার (রেনু) ও মানবাধিকার কর্মী ও সংগঠনের উপদেষ্টা মো. সাইফুল ইসলাম জাহাঙ্গীর।

 

চিকিৎসা সেবা প্রদান করেন প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালট্যান্ট (ফিজিওথেরাপি) ডা. সানজিদা নুসরাত জাহান সিলভী।

 

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আঁধারের আলো প্রতিবন্ধী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি সেলিম হোসেন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো.শাহ্ উল্লাহ্ ও ক্রীড়া সম্পাদক সাদিয়া পারভিন (মিতু) প্রমূখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL