৩য় দিনে সড়কে ট্রাফিকের ভূমিকায় যুবলীগের স্বেচ্ছাসেবী কর্মীরা

  • সকাল নারায়নগঞ্জ

 

যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে যানযট মুক্ত ধারাবাহিক কর্মসূচির ৩য় দিনে সড়কে ট্রাফিকের ভূমিকায় যুবলীগের স্বেচ্ছাসেবী কর্মীরা।

 

এস এস সি পরিক্ষার্থীদের চলাচল সুবিধার্থে যানযট মুক্ত কর্মসূচি এবং দূর দুরান্ত থেকে আসা অভিভাবকদের বসার ব্যবস্থা করে দেয়ায় যুবলীগের এমন মহতী উদ্যোগে বন্দরে সর্বত্রই প্রশংসা ভাসছেন মানবিক যুবলীগ নেতা খান মাসুদ।

 

এবিষয়ে বেশ কয়েকজন অভিভাবকের সাথে আলাপাকালে তারা জানান, সড়কে কোন জ্যাম না থাকায় আমাদের সন্তানকে সঠিক সময়ে পরিক্ষার হলে পৌঁছাতে পেরে নিজেদের মনে স্বস্তি লাগছে। এধরণের মহতী কাজ অবশ্যই প্রশংসনীয়। আমরা এমন মহৎ কাজের উদ্যোগক্তা খান মাসুদ’কে ধন্যবাদ জানাচ্ছি।

 

কর্মসূচির গেঞ্জি গায়ে দিয়ে সোমবার (১৯সেপ্টেম্বর) সকাল ৯টা হতে বন্দর গার্লস স্কুল এন্ড কলেজ ও বন্দর বাজারস্থ সড়ক এবং শাহী মসজিদ এলাকা সিকদার আব্দুল মালেক উচ্চ বিদ্যালয় সংলগ্ন সড়কে দাঁড়িয়ে এ যানযট মুক্ত কর্মসূচি পালন করা হয়।

 

এসময় সড়কে দাঁড়িয়ে ট্রাফিকের ভূমিকায় দায়িত্ব পালন করেন, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ ডালিম হায়দার, যুবলীগ নেতা মোঃ রাজু আহমেদ,নূর হোসেন(নুন্না), মোখলেস,মোঃ সাদ্দাম হোসেন, মামুন খান, সোহেল, মামুন, বাপ্পি, মোঃ মাসুদ, রাকিব প্রমুখ।