1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিখোঁজের তিনদিন দুই শিশুর লাশ উদ্ধার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর শ্রদ্ধা নিবেদন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন  আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল আজ‌মেরী ওসমা‌নের উদ্যো‌গে দাদা শামসু‌জ্জোহার স্মর‌ণে দোয়া  নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল

নিখোঁজের তিনদিন দুই শিশুর লাশ উদ্ধার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ৭৭ Time View
নিখোঁজের তিনদিন দুই শিশুর লাশ উদ্ধার
নিখোঁজের তিনদিন দুই শিশুর লাশ উদ্ধার (ছবি সংগ্রহীত)

সকাল নারায়ানগঞ্জঃ নিখোঁজের তিনদিন পর সিদ্ধিরগঞ্জে পুকুর থেকে শামীম (৮) ও মনির (৭) নামে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার বার্মাষ্টান্ড কবরস্থানের পাশের পুকুর থেকে সোমবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরণ করা হয়।  সকালে সিদ্ধিরগঞ্জের বার্মান্টান্ড কবরস্থানের পাশের পুকুরে লাশ দু’টি ভাসতে দেখে এলাকাবাসী। পরে তারা পুলিশকে খবর দিলে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক হাফিজুর রহমান লাশ দুটি উদ্ধার করে বলে জানা যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। তবে শিশু দু’টির শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা যায়, পুকুরে গোসল করতে গিয়ে কোনোভাবে তাদের মৃত্যু হতে পারে। বাকিটা ময়নাতদন্তের রিপোর্ট পাবার পর জানা যাবে।’

নিহত শামীম রংপুর জেলার গঙ্গাচরা থানার পাইখান চওরা খোলা এলাকার রবিউল আলমের ছেলে ও মনির একই এলাকার আব্দুল জাব্বারের ছেলে। নিহতরা তাদের পরিবারের সঙ্গে সিদ্ধিরগঞ্জের এসও রোড এলাকার বাদশা মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। তাদের উভয়ের পিতা ইজিবাইক চালক।

পরিবারের সূত্রে জানা যায়, গত ১০ জানুয়ারি থেকে শামীম ও মনিরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সন্তানকে খুঁজে না পেয়ে ১১ জানুয়ারি উভয়ের পিতা সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগও দায়ের করেন।

পুত্রশোকে কাতর মনিরের বাবা জাহাঙ্গীর আলম আর্তচিৎকার করতে করতে জানান, আমার আদরের সন্তানটারে আমি হারিয়ে ফেলেছি। আমি আর বাঁচতে চাই না। আমি আমার সন্তানকে জীবিত ফেরত চাই।

খবর পেয়ে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদি ইমরান সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তাদের মুত্যু হয়ে থাকতে পারে। তবে ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। তিনি বলেন, বিষয়টি গুরুত্ব দিয়ে এ ব্যাপারে তদন্ত চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL